সুখবর, দিল্লি ক্যাপিটালস শিবিরে যোগ দিচ্ছেন নিয়মিত অধিনায়ক শ্রেয়াস আইয়ার, থাকবেন এই ম্যাচ থেকে 1

দিল্লি ক্যাপিটালস তাদের নিয়মিত অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে ছাড়াই আইপিএল ২০২১ এর টুর্নামেন্টে প্রবেশ করছে। কাঁধের চোটের কারণে আইয়ার টুর্নামেন্টের বাইরে রয়েছেন এবং তার জায়গায় ঋষভ পন্থকে অধিনায়কত্ব দেওয়া হয়েছে। শনিবার আইপিএল ২০২১ এ  পন্থ দিল্লিকে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে সাত উইকেটে জয়ের দিকে নিয়ে যায়। দিল্লির কোচ এবং প্রাক্তন প্রবীণ ব্যাটসম্যান রিকি পন্টিং শ্রেয়াস আইয়ারকে দলের জন্য দ্বাদশ খেলোয়াড় খেলতে অনুরোধ করেছিলেন।

IPL playoffs, CSK vs DC: Shreyas Iyer is more comfortable in his role as captain this year, says Ricky Ponting - Sportstar

আইয়ারের সাথে কথোপকথনের সময়, পন্টিং আহত আইয়ারকে পন্থের নেতৃত্বাধীন দলের হয়ে দ্বাদশ খেলোয়াড় খেলতে অনুরোধ করেছিলেন। তিনি আইয়ারকে পৃথকীকরণের সময় শেষ করে দলীয় শিবিরে যোগ দিতে বলেছিলেন। আয়ার টুর্নামেন্টের বাইরে আছেন, তাই পন্টিং বলেছেন যে তিনি এই মরসুমে দলের হয়ে দ্বাদশ খেলোয়াড় হতে পারেন। “তোমাকে মিস করছি, তোমার কি এমন মনে হচ্ছে না? আসো এবং আমাদের সাথে যোগ হও. সাত দিনের এই কোয়ারানটাইন শীঘ্রই শেষ হবে, বিশ্বাস করুন। আমাদের দ্বাদশ খেলোয়াড় দরকার। আমাদের জন্য পানীয় আনার জন্য তোমায় দরকার।”

দিল্লি রাজধানী এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। আইয়ার পন্টিংয়ের জবাব দিয়েছিলেন যে তিনি তৃতীয় ম্যাচ থেকেই নিজের উপস্থিতি অনুভব করবেন। দিল্লি ক্যাপিটালস নিশ্চিত করেছে যে তারা দলের উত্সাহিত করতে দিল্লির শিবিরে থাকবে। আইয়ার বলেছিলেন যে, “আমি আপনাকে তৃতীয় খেলায় উত্সাহ দিতে আসব। কাল আমি আসতে পারব না। প্রচন্ড তীব্র ব্যথা আছে তবে তৃতীয় খেলায় আমি সেখানে থাকব।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *