ফাইনালে ভালো ক্রিকেট খেলাটাই লক্ষ‍্য ,জানিয়ে দিলেন উইলিয়ামসন ! 1

১২ তম বিশ্বকাপের ফাইনালে লর্ডসে মুখোমুখি হতে চলেছে নিউজিল্যান্ড‌।ইতিমধ্যে উইলিয়ামসনদের অনেকেই ” আন্ডার ডগ ” এর তকমা দিয়েছিল চলতি বিশ্বকাপে।আজ ইংল্যান্ডের বিরুদ্ধে ফাইনালে মুখোমুখি হতে চলেছে তারা।এবারের বিশ্বকাপ শুরুর আগের থেকেই মর্গ‍্যানদের সম্ভাব্য চ‍্যাম্পিয়ান মনে করা হচ্ছিলো।আজ তাদের মুখোমুখি হওয়ার উইলিয়ামসন সাফ জানিয়ে দিয়েছেন ” আন্ডার ডগ ” অথবা এমন কোনও তকমা নিয়ে বিন্দুমাত্র ভাবিত নন তারা, বরং তাদের নজর ভালো ক্রিকেট খেলার দিকে।

ফাইনালে ভালো ক্রিকেট খেলাটাই লক্ষ‍্য ,জানিয়ে দিলেন উইলিয়ামসন ! 2

১৯৯৬ সালে শ্রীলঙ্কার বিশ্বকাপ জয়ের পর ফের আরেকবার নতুন বিশ্বচ‍্যাম্পিয়ান দের পেতে চলেছে ক্রিকেট বিশ্ব।অর্থাৎ লর্ডসের ব‌্যালকনিতে আর কয়েক ঘন্টা পর নতুন বিশ্বচ‍্যাম্পিয়ান দের দেখতে চলেছি আমরা।

ক্রিকেট বিশ্বকাপ মানেই নিউজিল্যান্ডকে ” ডার্কহর্স ” বলে অভিহিত , এছাড়াও ইতিউতি শোনা যায় তাদের বিভিন্ন ডাকনাম , এমন সব ট‍্যাগকে ফাইনাল খেলতে নামার আগে খুব একটা পাত্তা দিতে নারাজ উইলিয়ামসন রা।

ফাইনালে ভালো ক্রিকেট খেলাটাই লক্ষ‍্য ,জানিয়ে দিলেন উইলিয়ামসন ! 3

ম‍্যাচের আগে সাংবাদিক সম্মেলনে উইলিয়ামসন বলেন ,”আমরা এইমুহূর্তে অনেক আগ্রহের সাথে ম‍্যাচের ফলাফলের অপেক্ষায় রয়েছি।পুরোপুরি ফোকাস এখন এটার উপর।তাই অন‍্যান‍্য কোনও রকম বিষয় নিয়ে মাথা ঘামানো এইমুহূর্তে চিন্তা ভাবনা করাটা দলের পক্ষে কোনও রকম ইতিবাচক দিক হবে বলে মনে করি না আমি “।

” যাই হয় না কেনো, ভালো ক্রিকেট খেলাটার উপর আমাদের গোটা দলের ফোকাস এখনো অবধি আম‍রা দেখেছি যেকোনো দল,যে কাউকে হারিয়ে দিতে পারে।তাই কোনো রকম ট‍্যাগ নিয়ে মাথা ঘামাচ্ছি না আমরা। ”

আট ম‍্যাচে ৫৪৮ রান করে এবারের বিশ্বকাপে পন্চম সর্বোচ্চ রান সংগ্রাহক হলেন উইলিয়ামসন।এবারের বিশ্বকাপে শুধু থেকেই নিউজিল্যান্ডের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এসেছেন তিনি। এমনকি সেমিফাইনালে ভারতের বিপক্ষে তিনি করেছিলেন ৬৭,তিনি ছাড়াও ভালো খেলেছিলেন রস টেলর।খেলেছিলেন ৯০ বলে ৭৪ রানের ইনিংস।যা দলের বোলারদের লড়াই করার জায়গায় এনে দিয়েছিল।

ফাইনালে ভালো ক্রিকেট খেলাটাই লক্ষ‍্য ,জানিয়ে দিলেন উইলিয়ামসন ! 4

লো স্কোরিং সেমিফাইনালে এদিন দুরন্ত বোলিংয়ে ভারতকে জয়ের থেকে ১৮ রান দুরে আটকে দিয়েছিল কিউয়িরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *