পাকিস্তানের নতুন বোলিং কোচের ভূমিকায় আসার সম্ভাবনা দৃঢ় হলো এই প্রাক্তন পাকিস্তান ক্রিকেট তারকার 1

বৃহস্পতিবার থেকে পাকিস্তানের কোচ এবং তার সহকারী পদের আবেদনকারীদের নিয়ে শুরু হয়েছে বাছাই পর্ব।পাঁচ জন সদস্য নিয়ে নির্মিত এই কমিটির প্রধানের পদে আছেন ইন্তিখাব আলম। পদের জন্য আবেদন কারী ডিয়ান জোন্স , মিসবাহ উল হক এবং ওয়াকার ইউনিসের এদিন সাক্ষাৎকার নেওয়া হয়েছে। সম্প্রতি মহম্মদ আক্রমের বোলিং কোচের আবেদন পত্র সরিয়ে নেওয়ার পর থেকে ওয়াকার ইউনুসের বোলিং কোচ হয়ে ওঠার সম্ভাবনা হয়ে উঠেছে দৃঢ়।পাকিস্তানের সবচেয়ে তরুণ অধিনায়ক ছিলেন তিনি এমন কি একসময় দলের কোচের দায়িত্ব ছিলো তার হাতেই। ২০১১ সালে সেই পদ থেকে সরে দাড়ান তিনি। ৮৭ টি টেস্ট ম‍্যাচে তার উইকেট সংখ্যা ছিলো ৩৭৩ ।

পাকিস্তানের নতুন বোলিং কোচের ভূমিকায় আসার সম্ভাবনা দৃঢ় হলো এই প্রাক্তন পাকিস্তান ক্রিকেট তারকার 2

জালাল- উদ- দীন, প্রাক্তন পাকিস্তান বোলার ও এই পদের জন্য আবেদন করেছিলেন। যদিও তাকে ডাকা হয়নি সাক্ষাৎকারের জন্য।এবিষয়ে তীব্র হতাশা প্রকাশ করেছিলেন তিনি।তার বক্তব্য , এমন করে যদি প্রাক্তন ক্রিকেটারদের অবহেলা করা হয়, তাহলে পাকিস্তান ক্রিকেট কোনও দিন এগোতে পারবে না।

পাকিস্তানের নতুন বোলিং কোচের ভূমিকায় আসার সম্ভাবনা দৃঢ় হলো এই প্রাক্তন পাকিস্তান ক্রিকেট তারকার 3

এদিন ইন্টারভিউ দিয়েছেন মিসবাহ উল হক এবং মহসিন খান, এবং স্কাইপের মাধ্যমে ডিন জোনস।প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার কোর্টনি ওয়ালশ আবেদন করেছিলেন মুখ‍্য কোচের পদে। ২০১০ সালে পাকিস্তানের মুখ‍্য নির্বাচকের ভূমিকায় ছিলেন মহসিন।পরবর্তী সময়ে ওয়াকার জাতীয় দলের কোচের পদ থেকে সরে দাড়ালে তিনি কোচের পদে আসেন। তার কোচিংয়ে বেশ কিছু সফর জেতে পাকিস্তান ক্রিকেট দল।

পাকিস্তানের নতুন বোলিং কোচের ভূমিকায় আসার সম্ভাবনা দৃঢ় হলো এই প্রাক্তন পাকিস্তান ক্রিকেট তারকার 4

প্রসঙ্গত, এইমুহুর্তে তীব্র জল্পনা তৈরি হয়েছে মিসবাহ উল হক এবং ওয়াকার ইউনুসের হাতে দলের দায়িত্ব তুলে দেওয়া কে কেন্দ্র করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *