ভারতের নেতৃত্বে এই তারকাকে দেখে হতবাক এই প্রাক্তন জাতীয় নির্বাচক, কোনও অভিজ্ঞতাই নেই অধিনায়কত্বের 1

ভারত (India) এবং দক্ষিণ আফ্রিকার (South Africa) মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য, নির্বাচকরা কেএল রাহুলকে (KL Rahul) দলের অধিনায়ক নিযুক্ত করেছেন এবং জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) তাদের সহ-অধিনায়কের ভূমিকা পালন করবেন। প্রাক্তন ক্রিকেটার এবং নির্বাচক সাবা করিম (Saba Karim) বুমরাহকে এত বড় দায়িত্ব দেওয়ায় বিস্ময় প্রকাশ করেছেন এবং আরও বলেছেন যে এই জায়গার জন্য ঋষভ পন্ত সবচেয়ে উপযুক্ত পছন্দ।

প্রাক্তন ক্রিকেটার এবং নির্বাচক সাবা করিম (Saba Karim) বুমরাহকে এত বড় দায়িত্ব দেওয়ায় বিস্ময় প্রকাশ করেছেন

IND vs SA LIVE: Saba Karim surprised with Bumrah as ODI VC

রোহিত শর্মা (Rohit Sharma) এখন ওডিআই এবং টি-টোয়েন্টি দলের নিয়মিত অধিনায়ক। তবে চোট থেকে পুরোপুরি সেরে উঠতে না পারায় এই সিদ্ধান্ত নিতে হয়েছে নির্বাচকদের। ইতিমধ্যেই ওয়ানডে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে বিরাট কোহলিকে। কেএল রাহুলের নেতৃত্বে ওডিআই দলে খেলতে দেখা যাবে তাকে। ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে ১৯ জানুয়ারি থেকে। রোহিতের অনুপস্থিতিতে, ঋষভ পন্থ (Rishabh Pant) বা শ্রেয়াস আইয়ারকে (Shreyas Iyer) সহ-অধিনায়ক করা হতে পারে এমন জল্পনা ছিল, তবে চেতন শর্মার নেতৃত্বাধীন নির্বাচক কমিটি বুমরাহকে সহ-অধিনায়কের দায়িত্ব দিয়েছে।

ঋষভ পন্থ (Rishabh Pant) বা শ্রেয়াস আইয়ারকে (Shreyas Iyer) সহ-অধিনায়ক করা হতে পারে এমন জল্পনা ছিল

Iyer, Pant help Delhi Capitals recover after poor start; Mumbai Indians  need 157 to win | IPL

প্রাক্তন জাতীয় নির্বাচক সাবা করিম রবিবার ইন্ডিয়া নিউজকে বলেছেন, “আমি খুব অবাক হয়েছিলাম যে কীভাবে জসপ্রিত বুমরাহকে সহ-অধিনায়ক করা হল। আমি আশা করছিলাম যে ঋষভ পন্থকে সহ-অধিনায়ক করা হবে কারণ তিনি মাল্টি ফরম্যাটের খেলোয়াড়ও। দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হিসেবে পন্থের পারফরম্যান্সও বেশ ভালো। খেলা সম্পর্কে তাদের অনেক সচেতনতা রয়েছে।” বুমরাহকে জিনিয়াস হিসেবে বর্ণনা করে সাবা করিম বলেছেন যে বোলারের শীর্ষ পর্যায়ে অধিনায়কত্বের অভিজ্ঞতা নেই।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *