IPL 2022

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (BCCI) সভাপতি এবং প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি চলতি আইপিএল (IPL 2022) নিয়ে একটি বড় আপডেট দিয়েছেন। প্রকৃতপক্ষে, ২৩ এপ্রিল শনিবার বিসিসিআই এপেক্স কাউন্সিলের সভা অনুষ্ঠিত হয়, যার পরে বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়ে দিয়েছেন আইপিএল ২০২২ প্লে অফ ম্যাচগুলি কোন ভেন্যুতে খেলা হবে।

মহিলাদের টি-২০ চ্যালেঞ্জের আপডেট

women's t20 challenge
women’s t20 challenge

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি আইপিএল 2022-এর প্লে অফ ভেন্যু ঘোষণার সাথে সাথে মহিলাদের টি-টোয়েন্টি চ্যালেঞ্জ সম্পর্কিত একটি বড় আপডেট দিয়েছেন। তিনি জানিয়েছেন যে ২৪ থেকে ২৮ মার্চ লক্ষ্ণৌতে মহিলা চ্যালেঞ্জারের ম্যাচগুলি আয়োজন করা হবে। গাঙ্গুলি মিডিয়াকে বলেছেন, “মহিলা চ্যালেঞ্জার সিরিজটি ২৪ থেকে ২৮ মে লখনউয়ের একনা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।”

কোথায় অনুষ্ঠিত হবে আইপিএল 2022 ফাইনাল

IPL 2022: হয়ে গেল ঘোষণা, প্লে অফ ম্যাচগুলি এই দুটি শহরে খেলা হবে, ফাইনাল নিয়ে ফ্যনদের জন্য সুখবর 1

শনিবার, সৌরভ গাঙ্গুলি ঘোষণা করেছেন যে আইপিএল ২০২২ এর ফাইনাল ২৯ মে ২০২২ তারিখে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। অন্যদিকে, আমরা যদি প্লে অফের বাকি ম্যাচগুলির কথা বলি, তাহলে IPL 2022-এর প্রথম কোয়ালিফায়ার এবং এলিমিনেটর ম্যাচটি ২৪ এবং ২৬ মার্চ কলকাতার ইডেন গার্ডেনে খেলা হবে। একই সময়ে, দ্বিতীয় কোয়ালিফায়ার এবং আইপিএল ২০২২ এর ফাইনাল ম্যাচটি ২৭ এবং ২৯ মে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এর সাথে, দর্শকদের আইপিএল 2022 প্লে অফের সময় পুরো স্টেডিয়ামে বসতে দেওয়া হবে। ঘটনা হল, আইপিএলের লিগ পর্বের ম্যাচগুলির সময়, স্টেডিয়ামে মাত্র ২৫ শতাংশ দর্শকদের মাঠে বসে খেলা দেখার অনুমতি দেওয়া হয়। তবে প্লে-অফের সময় ১০০ শতাংশ দর্শকদের স্টেডিয়ামে আসতে দেওয়া হবে। গাঙ্গুলি বলেন,

“পুরুষদের আইপিএল নকআউট পর্বের ম্যাচগুলি যতদূর সম্ভব, এটি কলকাতা এবং আহমেদাবাদে অনুষ্ঠিত হবে। এতে, ২২ মে লিগ পর্বের সমাপ্তির পরে খেলা ম্যাচগুলিতে দর্শকদের শতভাগ উপস্থিতির অনুমতি দেওয়া হবে।”

IPL 2022: হয়ে গেল ঘোষণা, প্লে অফ ম্যাচগুলি এই দুটি শহরে খেলা হবে, ফাইনাল নিয়ে ফ্যনদের জন্য সুখবর 2

আইপিএলের ২০২২ মরশুমে এখনও পর্যন্ত ৩৬ টি ম্যাচ খেলা হয়েছে। নতুন দল গুজরাট টাইটান্স ৭ ম্যাচে ৬ জিতে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে। দুই নম্বরে রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ, যারা ৭ ম্যাচের মধ্যে জিতেছে ৫টিতে। তিন নম্বরে রাজস্থান রয়্যালস এবং চতুর্থ স্থানে থাকা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরেরও ১০ পয়েন্ট করে রয়েছে। পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এখনও পর্যন্ত তাদের সাত ম্যাচের সবকটিতেই হেরেছে এবং তাদের জয়ের খাতাও খোলেনি।

Read More: বিরাট কোহলি ফ্লপ হওয়ায় ট্রোল হলো অনুষ্কা শর্মা, টুইটারে অনেক খারাপ কমেন্ট করলো

Leave a comment

Your email address will not be published.