প্রথম ম্যাচে চুড়ান্ত ফ্লপ এই ক্রিকেটারকে রেখে চেন্নাইয়ের বিরুদ্ধে নামছে পাঞ্জাব কিংস 1

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আজ সন্ধ্যা সাড়ে সাতটা থেকে আইপিএল ২০২১ এর অষ্টম ম্যাচটি পাঞ্জাব কিংস এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হবে। জয়ের সাথে এই মরসুম শুরু করেছিল পাঞ্জাব কিংস। একই সঙ্গে চেন্নাই সুপার কিংসকে তাদের প্রথম ম্যাচে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

RR vs PBKS, Indian Premier League: Sanju Samson's 119 In Vain As Punjab Kings Beat Rajasthan Royals By Four Runs In A Thriller | Cricket News

চেন্নাই সুপার কিংস এই ম্যাচ জিতে ফিরতে চাইবে। একই সঙ্গে, পাঞ্জাব কিংসের নজর তাদের জয়ের ছন্দ ধরে রাখতে থাকবে। পাঞ্জাব কিংস দলের হয়ে শেষ ম্যাচে ২২ বলে ৬৪ রান করেছিলেন দীপক হুদা। চেন্নাইয়ের বিপক্ষে হুদা ছাড়াও কে এল রাহুল, ক্রিস গেইল, নিকোলাস পুরান এবং শাহরুখের মতো ব্যাটসম্যানদের দুর্দান্ত পারফর্ম করতে হবে। একই সাথে, চেন্নাইয়ের পক্ষে এটি গুরুত্বপূর্ণ যে এর শীর্ষ অর্ডার ব্যাটসম্যানরা রান তোলে। এর বাইরে ধোনি ব্রিগেডকেও বোলিংয়ে মনোনিবেশ করতে হবে।

IPL 2021 Live Streaming Cricket PBKS vs CSK Today's Match: Watch Online Today's Punjab Kings vs Chennai Super Kings Indian Premier League Live Streaming Online Disney+ Hotstar | Cricket News

পাঞ্জাব কিংসের সম্ভাব্য প্লেয়িং একাদশ – কে এল রাহুল (অধিনায়ক এবং উইকেটকিপার), মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, দীপক হুদা, নিকোলাস পুরান, শাহরুখ খান, জাই রিচার্ডসন, মুরুগান অশ্বিন, রাইলে মেরিডিথ, আরশদীপ সিং এবং মহম্মদ শামি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *