তার মারা শটে আহত হয়েছিলেন ভক্ত , ম‍্যাচের শেষে তাকে এই বিশেষ উপহার দিলেন রোহিত শর্মা 1

গতকাল বাংলাদেশের বিরুদ্ধে ফের বিধ্বংসী মেজাজে পাওয়া গেলো রোহিত শর্মাকে ।এদিন ফের আরও একটি দুরন্ত সেন্চুরি এসেছিল তার ব‍্যাট থেকে। এই নিয়ে চলতি বিশ্বকাপে চারটি সেন্চুরি করে ফেললেন এই ভারতীয় ওপেনার । এবছর বিশ্বকাপের শুরু থেকেই দারুণ ছন্দে আছেন তিনি।

এজবাস্টনে এদিন কোনও বাংলাদেশের বোলারদের রেয়াত দেয়নি রোহিত।প্রথম থেকেই মারমূখী মেজাজে চাপে ফেলতে থাক একের পর এক রুবেলদের পাঁচটি ছয় এবং সাতটি চারের সহযোগে এদিন ৯২ বলে ১০৪ রান করেন ” হিটম‍্যান ” । তার এমন দুরন্ত ইনিংসের উপর ভর করে বাংলাদেশের বিরুদ্ধে ৩১৪ রানের টার্গেট দেয় বিরাটরা।

তার মারা শটে আহত হয়েছিলেন ভক্ত , ম‍্যাচের শেষে তাকে এই বিশেষ উপহার দিলেন রোহিত শর্মা 2

ম‍্যাচ চলাকালীন রোহিত নেওয়া একটি শটে আহত হয়েছিলেন এক ভারতীয় ক্রিকেট ভক্ত।মিনা নামের সেই ভক্তের সাথে ম‍্যাচের পরবর্তী সময়ে দেখা করেন রোহিত এবং তাকে একটি অটোগ্রাফ করা টুপি উপহার দেন।পরবর্তী সময়ে বিষয় গোটা ঘটনাটি ছবি সহ টুইট করা হয় বিসিসিআই এর তরফে।

তার মারা শটে আহত হয়েছিলেন ভক্ত , ম‍্যাচের শেষে তাকে এই বিশেষ উপহার দিলেন রোহিত শর্মা 3

প্রসঙ্গত, এদিন শুরু থেকেই বাংলাদেশের বোলারদের বিরুদ্ধে দুর্ভেদ্য পাঁচিলের ন‍্যায় খাড়া হয়েছিলেন রোহিত এবং রাহুল।তাদের দুরন্ত ব‍্যাটিং এদিন ঋতিমতো চাপে ফেলে দিয়েছিল বাংলাদেশ বোলারদের।শুরু থেকে বিস্ফোরক ব‍্যাটিং করে রোহিত শর্মা আউট হন ৯২ বলে ১০৪ রান করে।অন‍্যদিকে তাকে যোগ্য সঙ্গত দেয় কে এল রাহুল তিনি করেন ৯২ বলে ৭৭ ।দুজন মিলে এদিন প্রথম উইকেটে যোগ করেন ১৮০ । যা বিশ্বকাপের মন্চে ভারতের ওপেনিং জুটির সর্বোচ্চ রান ।পরবর্তী সময়ে ঋষভ পন্থ ( ৪৮ ) এবং ধোনি ( ৩৫ ) রান যোগ করে স্কোর বোর্ডে।৫০ ওভার শেষে ভারতের স্কোর দাড়ায় ৩১৪ ।জবাবে ব‍্যাট করতে নেমে ফের শাকিব আল হাসান এবং সইফুদ্দিন চেষ্টা করলেও শেষ অবধি তারা বুমরাহ ফের আরেক বার দুরন্ত স্পেলে গুটিয়ে দেয় বাংলাদেশকে।

এদিনের জয়ের মধ্যে দিয়ে এনিয়ে পর পর তিনবার বিশ্বকাপের সেমিফাইনালে যাওয়ার কৃতিত্ব অর্জন করলো ভারত।আগামী শনিবার গ্রুপ লিগের শেষ ম‍্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে নামতে চলেছে বিরাটরা। এই ম‍্যাচে খেলতে দেখা যেতে পারে চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া বিজয় শঙ্করের বদলি হিসেবে বিশ্বকাপের দলে সুযোগ পাওয়া মায়াঙ্ক অগ্রবাল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *