কেকেআরের কোচ জানালেন ড্রেসিংরুমের এই ঝামেলাই প্লে অফে না পৌঁছনোর কারণ

কলকাতা নাইট রাইডার্সের হয়ে এই আইপিএল মরশুমে ভাল কাটেনি। কলকাতার দল এই মরশুমের শুরুটা ভীষণই ভাল করেছিল, কিন্তু ফের ৬টি ম্যাচ লাগাতার হেরে তারা এই মরশুম থেকে ছিটকে গিয়েছে। কলকাতা নাইট রাইডার্সের দল রবিবার মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ৯ উইকেটে হেরে আইপিএল থেকেই ছিটকে গিয়েছে।

নিজের দল নিয়ে নিরাশ কলকাতার সহায়ক কোচ

কেকেআরের কোচ জানালেন ড্রেসিংরুমের এই ঝামেলাই প্লে অফে না পৌঁছনোর কারণ 1

মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে পাওয়ার হারের পর কলকাতা নাইট রাইডার্সের সহায়ক কোচ অস্ট্রেলিয়ার সাইমন কাটিচ বলেন যে,

“আমরা গত কিছু ম্যাচ হারার পর সামান্য খেলায় ভীষণই স্পষ্ট ছিলাম। আমাদের একটা দল হিসেবে খেলার ছিল। আইপিএলে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল দল হিসেবে ছন্দ ধরে রাখা, আর আমার মনে হয় যে একতা, এটা এমন একটা জিনিস যার উপর কেকেআরের অনেক গর্ব রয়েছে”।

তিনি আগে বলেন যে,

“আমরা একটা ভীষণই সফল ফ্রেঞ্চাইজি আর এটা এমন একটা জিনিস যাতে শামিল সমস্ত মানুষই দীর্ঘ সময় পর্যন্ত যোগদান দেওয়ার জন্য অনেক মেহনত করেছেন। এমন অনেক সমস্যাই রয়েছে যা আমাদের নিশ্চিতভাবেই উন্নত করার জন্য কাজ করতে হবে। এটা এই জন্য কারণ এতে কোনো সন্দেহ নেই যে এই অভিযান চলাকালীন আমাদের দলের ছন্দ নিশ্চিতভাবেই বদলে গিয়েছিল”।

কাটিচ মেনে নিয়েছেন যে দল মাঝ মরশুমেই ছন্দ হারিয়েছে

কেকেআরের কোচ জানালেন ড্রেসিংরুমের এই ঝামেলাই প্লে অফে না পৌঁছনোর কারণ 2

এই আইপিএলে মরশুমের মাঝপথেই কলকাতা নাইট রাইডার্সের দল নিজেদের ছন্দ হারিয়ে ফেলেছিল। এটা নিয়ে নিজের রায় দিতে গিয়ে কলকাতার সহায়ক কোচ বলেন যে,

“আমরা ভীষণই ভাল শুরু করেছিলাম কিন্তু টুর্নামেন্টের ওই মাঝপথে আমরা খারাপভাবে হারতে থাকি। আজকের হার স্পষ্টভাবেই নিরাশাজনক, কিন্তু এখানে মুম্বাইয়ের বিরুদ্ধে জয় হাসিল করা একটা কঠিন প্রশ্ন ছিল। আমাদের কাছে স্পষ্টভাবে এখানে দুর্দান্ত রেকর্ড নেই,হ্যাঁ আজ জেতা আর হাসিল করা ভীষণই ভাল হত”।

দীনেশ কার্তিকের দলে মরশুমের মাঝ পথেই হয়েছিল ঝামেলা

কেকেআরের কোচ জানালেন ড্রেসিংরুমের এই ঝামেলাই প্লে অফে না পৌঁছনোর কারণ 3

শুরুর ম্যাচগুলিতে কলকাতার দল ভাল খেলা দেখিয়েছিল কিন্তু তারপরলাগাতার হারের পর খবর আসতে থাকেযে অ্যান্দ্রে রাসেল আর অধিনায়ক দীনেশ কার্তিকের মধ্যে সবকিছু ঠিক নেই। কারণ এই দুই খেলোয়াড় প্রেস কনফারেন্সে এসেও এমনই কিছু বলছিলেন যার প্রভাব দলের প্রদর্শনে দেখা যায়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *