চেন্নাইয়ের বিরুদ্ধে ফাইনালে ওঠার লড়াইয়ে এই সুপারস্টার বিদেশীকে ফিরিয়ে আনছে দিল্লি ক্যাপিটালস 1

দিল্লি ক্যাপিটালস (ডিসি) এবং চেন্নাই সুপার কিংস (সিএসকে) রবিবার আইপিএল ২০২১ এর প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হবে। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে সাতটা থেকে দুই দল মুখোমুখি হবে। ডিসি এবং সিএসকে তাদের সমস্ত শক্তি দিয়ে এই ম্যাচে প্রবেশ করবে এবং একটি জয় নিবন্ধনের পরে ফাইনালে প্রবেশ করতে চাইবে। তবে পরাজিত দল আরেকটি সুযোগ পাবে। দিল্লি ২০ পয়েন্ট নিয়ে প্লে অফে উঠেছে। একই সময়ে, চেন্নাই ১৮ পয়েন্ট নিয়ে শেষ চারে প্রবেশ করেছে। ডিসি এবং সিএসকে চলতি মরসুমে ভালো করেছে, কিন্তু দুজনেই পরাজয়ের সাথে লিগ পর্ব শেষ করেছে। আরসিবি -র হাতে দিল্লি তাদের শেষ ম্যাচ হারলেও, চেন্নাইকে শেষ তিনটি লিগ ম্যাচে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

DC vs CSK- Prediction, Who Will Win The Match Between Delhi Capitals vs Chennai Super Kings IPL 2021 Match 50

আইপিএলে দিল্লি এবং চেন্নাই দল ২৫ বার মুখোমুখি হয়েছে। এই সময়ে, CSK প্রাধান্য পেয়েছে। যেখানে চেন্নাই ১৫টি ম্যাচ জিতেছিল, দিল্লির দল ১০টি ম্যাচ জিততে সক্ষম হয়েছিল। যাই হোক, যখন দুই দলের মধ্যে শেষ চারটি লিগ ম্যাচের কথা আসে, ডিসি প্রভাবশালী ছিল। দিল্লি আইপিএল ২০২০ -তে দুবার চেন্নাইকে পরাজিত করে এবং তারপর আইপিএল ২০২১ -এর উভয় ম্যাচে ধূলিসাৎ করে। অন্যদিকে, যখন ডিসি এবং সিএসকে শেষবার প্লে -অফে মিলিত হয়েছিল, তখন ধোনি ব্রিগেড দিল্লিকে পরাজিত করেছিল। জানা গেছে, এখন পর্যন্ত চেন্নাই আটবার ফাইনালে উঠেছে এবং তিনবার চ্যাম্পিয়ন হয়েছে। ডিসি গত বছর ফাইনালে উঠেছিল, কিন্তু মুম্বাইয়ের কাছে হেরেছিল। দিল্লি এখনও কোনো শিরোপা জিততে পারেনি। দিল্লি এবং চেন্নাই প্লে -অফের জন্য দলে একটি করে পরিবর্তন করতে পারে। ডিসি, যারা আরসিবি-র বিরুদ্ধে শেষ বলে ম্যাচ হেরেছিল, রিপল প্যাটেলের পরিবর্তে অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মার্কাস স্টোইনিসকে তাদের একাদশে খেলতে পারেন। স্টোইনিস হ্যামস্ট্রিং স্ট্রেনে ভোগেন এবং বেশ কয়েকটি ম্যাচের বাইরে ছিলেন। দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ শেষ লিগ ম্যাচের পর আশা প্রকাশ করেছিলেন যে স্টোইনিস প্লে -অফ ম্যাচে নামবেন।

Chennai Super Kings vs Delhi Capitals, 7th Match, IPL 2020 Dubai Live Streaming Details: Where to Watch

দিল্লি ক্যাপিটালের সম্ভাব্য প্লেয়িং একাদশ – ঋষভ পন্থ (ক্যাপ্টেন এবং উইকেটকিপার), পৃথ্বী শ, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার, রিপল প্যাটেল/মার্কাস স্টোইনিস, শিমরন হেটমায়ার, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, আভেশ খান, এনরিখ নর্টজে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *