শাহরুখ-জুহি ও প্রীতি জিন্টাকে টেক্কা দিতে এবার আইপিএলের নয়া ফ্র্যাঞ্চাইজি কিনছে বলিউডের এই পাওয়ার কাপল 1

আইপিএল ২০২১ মাত্র এক সপ্তাহ আগে শেষ হয়েছে এবং নতুন মরসুমের বায়ুমণ্ডল তৈরি হতে শুরু করেছে। এমনকি ওমান এবং সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হওয়া টি -টোয়েন্টি বিশ্বকাপ এর মধ্যেও আইপিএলের আলোচনা শেষ হয়নি। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) ইতিমধ্যেই লিগের ১৫ তম সিজন অর্থাৎ আইপিএল ২০২২ এর জন্য প্রস্তুতি নিয়েছে এবং এর প্রস্তুতির প্রথম পর্ব আগামী সপ্তাহে শেষ হতে চলেছে। এখানে দুটি নতুন দলের ঘোষণা। বিসিসিআই আগামী সপ্তাহে দুটি নতুন ফ্র্যাঞ্চাইজি ঘোষণা করবে, যার ফলে আইপিএল ২০২২ -এ ৮ -এর পরিবর্তে ১০টি দলের মধ্যে প্রতিযোগিতা হবে। এখন নতুন দুটি ফ্র্যাঞ্চাইজি কে পাবে তা নিয়ে জল্পনা চলছে। অনেক বড় কোম্পানিকে দাবিদার হিসেবে বিবেচনা করা হচ্ছে, কিন্তু সাম্প্রতিক এক রিপোর্ট অনুসারে, বলিউডের একজন সুপারস্টার জুটিও নিলামের দৌড়ে তাদের দাবি উপস্থাপন করতে যাচ্ছে।

IPL 2022: Bollywood Pair Ranveer Singh And Deepika Padukone To Bid For Two New IPL Teams-

শাহরুখ খান-জুহি চাওলা এবং প্রীতি জিন্টার পর, ফিল্ম ইন্ডাস্ট্রির আরও দুই বড় মুখ আইপিএল মাঠে তাদের উপস্থিতি অনুভব করতে প্রস্তুত। নিউজ ম্যাগাজিন আউটলুকের এক প্রতিবেদনে বলা হয়েছে, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির ‘পাওয়ার কাপল’ এবং বর্তমান যুগের সবচেয়ে বড় দুই সুপারস্টার রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনও নতুন দলের জন্য বিড করতে চলেছেন। উভয় অভিনেতা চলচ্চিত্রে তাদের কাজের পাশাপাশি খেলাধুলার অনুরাগী। দীপিকা বিখ্যাত ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোনের মেয়ে এবং নিজে জাতীয় পর্যায়ে ব্যাডমিন্টন খেলেছেন, অন্যদিকে রণবীর প্রিমিয়ার লিগ থেকে এনবিএ পর্যন্ত বিশ্বব্যাপী লিগের ভারতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডরও।

Deepika Padukone & Ranveer Singh Set to Join Race for New IPL Team: Report

যাইহোক, এটা স্পষ্ট নয় যে এই দীপিকা এবং রণবীর তাদের নিজস্ব বা অন্য কিছু স্টেক হোল্ডারদের সাথে ভোটাধিকার কেনার জন্য বিড করছেন কিনা। আইপিএলের সঙ্গে বলিউডের একটি শক্তিশালী সম্পর্ক রয়েছে। সুপারস্টার অভিনেতা শাহরুখ খান এবং বিখ্যাত অভিনেতা জুহি চাওলা ২০০৮ সাল থেকে কলকাতা নাইট রাইডার্সের মালিক। একই সময়ে, প্রীতি জিনতা, ওয়াদিয়া গ্রুপ এবং ডাবর গ্রুপের সাথে, ২০০৮ সালে নিজেই পাঞ্জাব কিংস (প্রাথমিকভাবে কিংস ইলেভেন পাঞ্জাব) ফ্র্যাঞ্চাইজি কিনেছিলেন এবং তখন থেকে অংশীদার ছিলেন। এমন পরিস্থিতিতে আইপিএল কি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে তৃতীয় মালিক পাবে? দুবাইয়ে ২৫ অক্টোবর সিদ্ধান্ত নেওয়া হবে, যখন দুটি নতুন ফ্র্যাঞ্চাইজি ঘোষণা করা হবে।

 

Read More: IPL 2022: আইপিএলের দুই নয়া ফ্র্যাঞ্চাইজি হিসেবে দৌড়ে এগিয়ে রয়েছে এই দুই শহর

Leave a comment

Your email address will not be published.