The Board of Control for Cricket in India (BCCI) has written a letter to Kings XI Punjab

ইতিমধ্যে প্রকাশ‍্যে এসেছে কিংস ইলেভেন পান্জাব দলের অন‍্যতম মালিক নেস ওয়াদিয়ার হাজতবাসের খবরটি।তাই বিষয়টি নিয়ে বর্তমানে নড়েচড়ে বসেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। বিষয়টির সাথে জড়িয়ে যেতে পারে আইপিএলের ভাবমূর্তি তাই বিষয়টি সম্পর্কে পুরোপুরি জানতে ইতিমধ্যে পান্জাব কে চিঠি ধরিয়েছে বিসিসিআই।

কিংস ইলেভেন পান্জাব কে চিঠি ধরালো বিসিসিআই ! 1

প্রসঙ্গত, সম্প্রতি গভীর সমস্যায় জড়িয়েছিলেন আইপিএলের দল কিংস ইলেভেন পান্জাব দলের এর মালিক নেস ওয়াদিয়া। জাপানে দুই বছর কারাবাসের ঘোষণা করা হলো তার বিরুদ্ধে। সমস্যার সূত্রপাত এবছর মার্চ মাসে, জাপানের উত্তরে হোক্কাইডোর নিউ চিতোসে এয়ারপোর্টে ড্রাগ সহ ধরা পড়েন ওয়াদিয়া। সেই সময় তার হাজতবাসের বিষয়টি পাঁচ বছরের জন্য রদ করা হয়েছিল। জানানো হয়েছিল ওই ঘটনার পর যতদিন না ফের এমন ড্রাগ ঘটিত ঘটনায় জড়াচ্ছে নেস ততদিন তাকে গ্রেফতার করা যাবে না। এদিকে সূত্রে পাওয়া খবর অনুযায়ী সম্প্রতি ফের জাপানে ছুটি কাটাতে গেছিলেন ওয়াদিয়া গ্রুপের এই উত্তরাধিকারী।

কিংস ইলেভেন পান্জাব কে চিঠি ধরালো বিসিসিআই ! 2

অন‍্যদিকে মার্চ মাসে নেসের গ্রেফতার হওয়ার বিষয়টি পুরোপুরি অস্বীকার করা হয় “ওয়াদিয়া গ্রুপ” এর তরফে। সূত্রের খবর অনুযায়ী সেই সময় চিতোসে এয়ারপোর্টে নেস গ্রেফতার হয়েছিলেন। কাস্টমসের আধিকারিকরা তার থেকে উদ্ধার করে ২৫ গ্রামের মতো ড্রাগ। স্থানীয় আদালত তাকে দুই বছরের কারাবাসের কথা শোনালেও পরবর্তী তা পাঁচ বছরের সাসপেন্ড করে দেওয়া হয়। যদিও পরবর্তী সময়ে জানা গেছে জেরায় নেস জানিয়েছিলেন তিনি তার ব‍্যক্তিগত ব‍্যবহারের জন্য তা সঙ্গে করে এনেছিলেন। জানা গেছে মার্চের ২০ তারিখে তাকে গ্রেফতার করার আগে তিনি একপ্রকার পুলিশের বেষ্টনীর মধ্যেই ছিলেন।জানা গেছে সম্প্রতি জাপানে গেছিলেন নেস। নিসেকো রিসর্টে ছিলেন তিনি।যদিও পরবর্তী সময়ে গ্রেফতার হলে তিনি জাপান ছেড়ে চলে আসেন ভারতে। যদিও সংবাদ মাধ্যমের তরফে তার কাছে এবিষয়ে জানতে হলে তিনি এখনও অবধি কিছু জানায়নি। এমন একটি বিতর্কিত মুহূর্তে ওয়াদিয়া গ্রুপের তরফে জানানো হয়েছে তাদের দলের সদস্য রুপে বহাল থাকবেন নেস।

কিংস ইলেভেন পান্জাব কে চিঠি ধরালো বিসিসিআই ! 3

প্রসঙ্গত, এই মুহূর্তে আইপিএলে খানিকটা সমস্যার মধ্যে আছে নেসের মালিকানাধীন দল কিংস ইলেভেন পান্জাব।প্রসঙ্গত, এই দলের সাথে জড়িয়ে আছে বলিউডের পরিচিত মুখ প্রীতি জিন্টা।শোনা যায় একসময়ে তার সাথে ঘনিষ্ঠতা তৈরী হয়েছিল নেসের।যদিও নেস বিতর্কে এখনও মুখ খোলেননি প্রীতি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *