আরসিবির বড় ধাক্কা, মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে নেই এই তারকা বিদেশী 1

অস্ট্রেলিয়ার লেগ স্পিনার অ্যাডাম জাম্পা বিয়ে করতে চলেছেন আর সে কারণেই তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) পক্ষে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের উদ্বোধনী ম্যাচ খেলতে পারবেন না। আইপিএল ২০২১ উদ্বোধনী ম্যাচটি মুম্বই ইন্ডিয়ান্স এবং আরসিবির মধ্যে আগামী ৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। বুধবার আরসিবি দলের ক্রিকেট পরিচালক মাইক হেসন এ তথ্য জানিয়েছেন।

আরসিবির বড় ধাক্কা, মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে নেই এই তারকা বিদেশী 2

মাইক হেসেন টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে বলেছেন, “অ্যাডাম জাম্পা বিয়ে করতে চলেছেন। প্রথম ম্যাচের জন্য আমাদের বিদেশী সমস্ত খেলোয়াড় থাকবে না।“ ২৮ বছর বয়সী অ্যাডাম জাম্পা ১৭৩ টি টোয়েন্টি ম্যাচে ২০০ উইকেট নিয়েছেন। গত মরসুমে, তিনি এই সময়টিতে মাত্র তিনটি ম্যাচ খেলেছিলেন এবং দুটি উইকেট নিয়েছিলেন। আইপিএলের আগের মরসুমটি সংযুক্ত আরব আমিরশাহিতে খেলেছিলেন। হেসন বলেছিলেন, “জাম্পার জন্য এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়, এটি এমন যে আমরা ফ্র্যাঞ্চাইজি হিসাবে জানি এবং আমরা এটির পুরোপুরি সম্মান করি। আমরা আশা করি তিনি ভাল সময় কাটাবেন।“

আরসিবির বড় ধাক্কা, মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে নেই এই তারকা বিদেশী 3

আরসিবি চেন্নাইয়ে ২৯ মার্চ থেকে শিবির শুরু করবে। ভারত ও ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজটি ২৮ মার্চ শেষ হবে। হোলিও ২৯ মার্চ। আরসিবির অধিনায়ক বিরাট কোহলিও ২৯ মার্চ চেন্নাই পৌঁছে যাবেন। বিরাটকে আলাদা করে কোয়ারেন্টিনে রাখা দরকার হবে না, কারণ তিনি সরাসরি টিম ইন্ডিয়ার জৈব বুদবুদ থেকে আরসিবির জৈব বুদবুদে যাবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *