বড় ধাক্কা চেন্নাই সুপার কিংসের, বাদ পড়লেন এই সুপারস্টার বিদেশী ক্রিকেটার 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসর শুরুর আগে চেন্নাই সুপার কিংস দল বড় ধাক্কা খেল। জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ‘ক্রিকবাজ’ এর খবরে বলা হয়েছে, আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ত সময়সূচী দেখে দলের দ্রুত বোলার জস হেজলউড আইপিএল ২০২১ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। গতবছর সংযুক্ত আরব আমিরশাহিতে খেলে যাওয়া আইপিএলে সিএসকে দলের অংশ ছিলেন হেজলউড। ভারতের বিপক্ষে হেজলউডের পারফর্মেন্স খুব ভাল ছিল।

আরও এক জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ‘ক্রিকেট ডট কম’ এর সাথে আলাপকালে হেজলউড বলেছিলেন, “আমি গত ১০ মাস ধরে বিভিন্ন সময় জৈব বলয় এবং কোয়ারেন্টিন অবস্থায় থাকি, তাই আমি ক্রিকেট থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি যাতে আমি ঘরে যেতে পারি এবং অস্ট্রেলিয়ায় আমি পরের দুই মাস কিছুটা সময় ব্যয় করতে পারি। সামনে শীতের একটি বড় মরসুম আছে। ওয়েস্ট ইন্ডিজ সফরটি খুব দীর্ঘ হতে চলেছে, বাংলাদেশের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজও বছরের শেষ দিকে। তারপরে টি টোয়েন্টি বিশ্বকাপ এবং তারপরে অ্যাশেজ সিরিজ, তার পরের ১২ মাস খুব বড় হতে চলেছে এবং অস্ট্রেলিয়ার সাথে থাকাকালীন আমি নিজেকে মানসিক ও শারীরিকভাবে প্রস্তুত রাখতে চাই। সুতরাং, আমি সিদ্ধান্ত নিয়েছি এবং এটি আমার পক্ষে যথেষ্ট ভাল হবে।”

IPL 2021: 4 Overseas Players Of Chennai Super Kings Who Might Be Benched Throughout The Season - CricketAddictor

হেজেলউডের আগে সানরাইজার্স হায়দরাবাদ দলের পক্ষে মিচেল মার্শও করোনার প্রোটোকলে দীর্ঘদিন থাকার কারণে আইপিএল ২০২১ থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন। জেসন রয়কে তার জায়গায় জায়গা করে নিয়েছে হায়দ্রাবাদ দল। ভারতের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে রয়ের পারফর্মেন্স বেশ চিত্তাকর্ষক ছিল। রয় আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *