ধোনিকে পরামর্শদাতা হিসেবে নিয়োগ করে ভারতীয় দলকে এই বিশেষ বার্তা দিতে চেয়েছেন বিসিসিআই 1

সব ধরনের ক্রিকেট থেকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার প্রায় এক বছর পর, প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (এমএস ধোনি) কে আগামী মাসে আবারও টিম ইন্ডিয়ার সাথে দেখা যাবে। তবে এবার তার ভূমিকা অন্যরকম হবে। বিসিসিআই কর্তৃক দল ঘোষণার পর, দুইবারের বিশ্বকাপ জয়ী অধিনায়ককে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এর জন্য টিম ইন্ডিয়ার পরামর্শদাতা হিসেবে নির্বাচিত করা হয়েছে। বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অরুণ ধুমাল সম্প্রতি ধোনিকে একজন পরামর্শদাতা হিসেবে দলে যোগ দেওয়ার বিষয়ে বলেছিলেন এবং বলেছেন যে শিবিরে অভিজ্ঞদের উপস্থিতি থেকে ভারত অবশ্যই উপকৃত হবে।

ধোনিকে পরামর্শদাতা হিসেবে নিয়োগ করে ভারতীয় দলকে এই বিশেষ বার্তা দিতে চেয়েছেন বিসিসিআই 2

অরুণ ধুমাল বলেন, “তিনি (ধোনি) একজন দুর্দান্ত অধিনায়ক ছিলেন। তার অধিনায়কত্বে ভারত উদ্বোধনী বিশ্ব টি -টোয়েন্টি, ২০১০ ও ২০১৬ এশিয়া কাপ, ২০১১ বিশ্বকাপ এবং ২০১৩ চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছে। রেকর্ডগুলি আশ্চর্যজনক। আইসিসি বিশ্বকাপের জন্য তাকে দলের মেন্টর হিসেবে পাওয়া সত্যিই দারুণ।” ইন্ডিয়া অ্যাহেড ওয়েবসাইটে তিনি আরও বলেছিলেন, “তার দলে ভাল খ্যাতি এবং সম্মান রয়েছে এবং তাকে নিয়ে আসার অর্থ কাউকে অপমান করা নয়। তারা একটি আশ্চর্যজনক কাজ করেছে।”

 

ধোনিকে পরামর্শদাতা হিসেবে নিয়োগ করে ভারতীয় দলকে এই বিশেষ বার্তা দিতে চেয়েছেন বিসিসিআই 3

আপনাকে জানিয়ে রাখি যে আইসিসি টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২০ সালে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু কোভিড -১৯ মহামারীর কারণে এটি স্থগিত করা হয়েছিল। এখন এই টুর্নামেন্টটি ২০২১ সালে অনুষ্ঠিত হবে এবং এটি ভারতের পরিবর্তে সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানে খেলা হবে। টুর্নামেন্টটি মাস্কাট, আবুধাবি, দুবাই এবং শারজায় চারটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *