টি টোয়েন্টি বিশ্বকাপে থাকছে দর্শক, বড় সিদ্ধান্ত বিসিসিআইয়ের 1

টি -টোয়েন্টি বিশ্বকাপের এক মাসেরও কম সময় বাকি। এটি ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে। এর আগে, ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) এবং এমিরেটস ক্রিকেট বোর্ড (ইসিবি) টুর্নামেন্টের জন্য দর্শকদের ভর্তির প্রস্তুতি নিচ্ছে। উভয় বোর্ডই এর জন্য সংযুক্ত আরব আমিরশাহির (ইউএই) অনুমতি চেয়েছে। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ১৪ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপ ফাইনালে ২৫ হাজার দর্শকের প্রবেশের অনুমতি দেওয়া যেতে পারে।

টি টোয়েন্টি বিশ্বকাপে থাকছে দর্শক, বড় সিদ্ধান্ত বিসিসিআইয়ের 2

টি -টোয়েন্টি বিশ্বকাপ ওমান এবং সংযুক্ত আরব আমিরশাহিতে ১৭ অক্টোবর থেকে অনুষ্ঠিত হচ্ছে, কিন্তু আয়োজনের অধিকার বিসিসিআই -এর কাছে। সংবাদ সংস্থার সাথে কথা বলে একটি সূত্র জানিয়েছে যে বিসিসিআই চায় কমপক্ষে ২৫ হাজার দর্শক ফাইনালে ম্যাচ দেখতে আসুক। সূত্রটি জানিয়েছে, উভয় বোর্ডই ফাইনালে ভক্তদের দেখতে চায়। যদি সব প্রটোকলের কথা মাথায় রেখে অনুমতি দেওয়া হয়, তাহলে এটি টুর্নামেন্টে উপকৃত হবে। এখন দেখা যাক এরপর কি হয়। ম্যাচ চলাকালীন দর্শকদের প্রবেশের জন্য আলোচনা চলছে।

টি টোয়েন্টি বিশ্বকাপে থাকছে দর্শক, বড় সিদ্ধান্ত বিসিসিআইয়ের 3

আইপিএল ২০২১ -এর দ্বিতীয় পর্ব থেকে দর্শকরা স্টেডিয়ামে আসতে শুরু করেছেন। যাই হোক, এর জন্য শুধুমাত্র সীমিত সংখ্যক মানুষকে আসার অনুমতি দেওয়া হয়েছে। সংযুক্ত আরব আমিরশাহিতে লিগের জন্য শুধুমাত্র সেই ভক্তদের টিকিট দেওয়া হচ্ছে, যারা করোনার দুই ডোজ টিকা পেয়েছেন। স্টেডিয়ামে ঢোকার জন্য তাদের অবশ্যই টিকা দেওয়ার সার্টিফিকেট থাকতে হবে।

Leave a comment

Your email address will not be published.