ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে জীবনের প্রথম বিশ্বকাপ সেমিফাইনাল খেলতে নামছে এই অজি ক্রিকেটার 1
NOTTINGHAM, ENGLAND - JUNE 19: Australia captain Tim Paine leaves the field at the end of the England innings during the 3rd Royal London ODI match between England and Australia at Trent Bridge on June 19, 2018 in Nottingham, England. (Photo by Gareth Copley/Getty Images)

চোটের জন্য বিশ্বকাপ থেকে ছিটকে গেছিলো তারকা অজি ব‍্যাটসম‍্যান উসমান খোয়াজা।তার বদলে দলে সুযোগ পেয়েছেন প্রতিভাবান অজি ব‍্যাটসমান পিটার হ‍্যান্ডসকম্ব। কাল ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একাদশে ঢুকে পড়লেন তিনি।তার খেলার বিষয়ে নিশ্চয়তা দিয়েছেন অজি কোচ জাস্টিন ল‍্যাঙ্গার।

মঙ্গলবার, সাংবাদিক সম্মেলনে হ‍্যান্ডসকম্বের প্রথম একাদশে ঢুকে পড়ার খবর প্রকাশ‍্যে এনেছিলেন অজি কোচ ল‍্যাঙ্গার। জানিয়েছিলেন এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম‍্যাচে তিনি ভরসা রাখছেন এই ক্রিকেটারের উপর।প্রসঙ্গত, হ‍্যান্ডসকম্বের অস্ট্রেলিয়ার প্রাথমিক পনেরো জনের দলে জায়গা হয়নি।স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নারের ফেরাতে।এমনকি সেমিফাইনালে ও তার খেলা হতো না যদি না ম‍্যানেজমেন্ট তার উপর আস্থা না দেখিয়ে বর্তমানে অস্ট্রেলিয়ার হয়ে দারুণ ছন্দে থাকা ম‍্যাথু ওয়েডের উপর আস্থা দেখাতো।

ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে জীবনের প্রথম বিশ্বকাপ সেমিফাইনাল খেলতে নামছে এই অজি ক্রিকেটার 2

” পিটার হ‍্যান্ডসকম্ব দলে জায়গা পাওয়ার যোগ্য।ওর খুব দুর্ভাগ্য যে ও প্রাথমিক দলে সুযোগ পাইনি।কারণ, ওই সময় ও দলের হয়ে যা করেছিল।দুরন্ত ফর্মে আছে , পাশাপাশি সম্প্রতি অস্ট্রেলিয়ার ” এ ” দলের হয়ে ধারাবাহিক ভাবে ভালো পারফরম্যান্স করে এসেছে।মিডল অর্ডারে অদ্ভুত এক ভারসাম‍্য এনে দিতে পারে দলকে ও।স্পিন টাও দারুণ খেলে।ইংল্যান্ডের বিরুদ্ধে ম‍্যাচে অবশ্যই খেলছে ও ” । সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অজি কোচ।

অন‍্যদিকে ইতিমধ্যে চোট কাটিয়ে উঠেছেন অজি অলরাউন্ডার মার্কাস স্টিওনিস।এদিন মিনিট তিরিশ বোলিং করার পাশাপাশি ঘন্টা খানেক ব‍্যাটিং ক‍রতেও দেখা যায় তাকে।আর এক্ষেত্রে তার শরীরে কোনও প্রকার সমস্যা লক্ষ‍্য করা যায়নি।

ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালে জীবনের প্রথম বিশ্বকাপ সেমিফাইনাল খেলতে নামছে এই অজি ক্রিকেটার 3

ইংল্যান্ডের বিরুদ্ধে স্টিওনিস খেলছেন।তার বিষয়ে অজি কোচের বক্তব্য,” ওকে ভালোই দেখাচ্ছে, নেট সেশনটা ভালোই কাটিয়েছে ও আপাতত।ও বড্ডো বেশি কম্পিটিটিভ।আর এই বিষয়টি ওর মধ্যে থেকে সেরাটা বের করে আনে ” ।

প্রসঙ্গত, লিগ পর্যায়ে চিরপ্রতিদ্বন্দ্বীতের হারিয়ে দিয়ছিলো অস্ট্রেলিয়া।১১ ই জুলাই ,এজবাস্টনে ফের ইংল্যান্ডের বিরুদ্ধে ফের একই ফলাফল করতে উদগ্রীব গতবারের চ‌্যাম্পিয়ানরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *