এমার্জিং এশিয়া কাপ টুর্নামেন্টের জন্য ভারতীয় দল ঘোষিত হল,জয়ন্ত যাদবের অধিনায়কত্বে খেলবে বেশ কিছু বড় নাম

এশিয়া কাপ ২০১৮ রোহিত শর্মার অধিনায়কত্বে ভারতীয় দল নিজেদের দুর্দান্ত প্রদর্শনে জিতে নিয়েছিল। এরপর অনুর্ধ্ব ১৯ এশিয়াকাপ ২০১৮ও ভারতীয় দল নিজেদের দুর্দান্ত প্রদর্শনে জিতে নেয়। আপনাদের জানিয়ে দিই যে এখন দ্রুত আবার এশিয়া কাপ অনুর্ধ্ব ২৩ টুর্নামেন্ট খেলা হবে।

২ থেকে ১৭ ডিসেম্বরের মধ্যে খেলা হবে এমার্জিং এশিয়া কাপ টুর্নামেন্ট
এমার্জিং এশিয়া কাপ টুর্নামেন্টের জন্য ভারতীয় দল ঘোষিত হল,জয়ন্ত যাদবের অধিনায়কত্বে খেলবে বেশ কিছু বড় নাম 1
জানিয়ে দিই যে ইমার্জিং এশিয়া কাপ টুর্নামেন্ট ২ থেকে ১৭ ডিসেম্বরের মধ্যে শ্রীলঙ্কার মাটিতে খেলা হবে। এই টুর্নামেন্টের জন্য ভারতীয় দলের ঘোষণা হয়ে গিয়েছে।

জয়ন্ত যাদবকে করা হয়েছে দলের অধিনায়ক
এমার্জিং এশিয়া কাপ টুর্নামেন্টের জন্য ভারতীয় দল ঘোষিত হল,জয়ন্ত যাদবের অধিনায়কত্বে খেলবে বেশ কিছু বড় নাম 2
জানিয়ে দিই এই ইমার্জিং এশিয়া কাপ টুর্নামেন্টের জন্য জয়ন্ত যাদবকে অধিনায়ক করা হয়েছে। জয়ন্ত যাদব ভারতীয় দলের হয়ে ৪টি টেস্ট ম্যাচ খেলেছেন আর একটি ওয়ানডে ম্যাচও তিনি ভারতীয় দলের হয়ে খেলেছেন। ভারতীয় দলের হয়ে তিনি ৪টি টেস্ট ম্যাচে ৪৫.০০ গড়ে ২২৮ রান করেছেন। সেই সঙ্গে ১১টি উইকেটও তিনি টেস্ট ক্রিকেটে নিয়েছেন। তিনি ভারতীয় দলের হয়ে খেলা একমাত্র ওয়ানডেতে একটি উইকেট হাসিল করেছেন।

আইপিএলের বেশ কিছু তরুণ প্রতিভাশালী খেলোয়াড়রা পেয়েছেন জায়গা
এমার্জিং এশিয়া কাপ টুর্নামেন্টের জন্য ভারতীয় দল ঘোষিত হল,জয়ন্ত যাদবের অধিনায়কত্বে খেলবে বেশ কিছু বড় নাম 3
জানিয়ে দিই যে ভারতের এই দলে আইপিএলের বেশ কিছু তরুণ প্রতিভাশালী খেলোয়াড়রা জায়গা পেয়েছেন। নিতীশ রানা, অঙ্কিত রাজপুত,ময়ঙ্ক মারকান্ডে, আর শিভম মাভির মত বেশ কিছু দুর্দান্ত খেলোয়াড়রা জায়গা পেয়েছেন। তরুণ খেলোয়াড় প্রভা সিমরন সিংকেও ভারতের এই দলে শামিল করা হয়েছে।তার অধিনায়কত্বেই এই বছর ভারত অনুর্ধ্ব ১৯ এশিয়া কাপ জিতেছিল।

এই রকম হল ইমার্জিং এশিয়া কাপ ২০১৮র জন্য ভারতীয় দল

জয়ন্ত যাদব(অধিনায়ক), আরডি গায়কোয়াড়, অথর্ব তাইডে, অংকুশ বেন্স (উইকেটকিপার), দীপক হুডা, প্রভা সিমরণ সিং, নীতিশ রানা, হিম্মত সিং, এস মুলানি, অঙ্কিত রাজপুত, প্রসিদ্ধ কৃষ্ণা, সিদ্ধার্থ দেশাই, ময়ঙ্ক মারকান্ডে, অতীত সেঠ, শিভম মাভি

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *