ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ৫.৩ ওভারে বাউন্ডারি লাইনে শিখর ধবন করলেন অসাধারণ ফিল্ডিং, ভিডিয়ো দেখে বিস্ময়াপন্ন হয়ে যাবেন আপনিও

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চলা শেষ টি-২০ ম্যাচে ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান শিখর অসাধারণ ফিল্ডিং করেছেন। শিখর ধবন বাউন্ডারি লাইনে দুর্দান্ত ক্যাচ নিয়েছেন, কিন্তু তিনি বাউন্ডারি লাইনের ভেতর পড়ে যাচ্ছিলেন, কিন্তু সময়ের আগেই তিনি বল বাউন্ডারি লাইনের ভেতর মাঠে ফেলেদেন। এইভাবে তিনি টিম ইন্ডিয়ার জন্য ৫ রান বাঁচান।

এখানে দেখে নিন ভিডিয়ো

এই ম্যাচে ওয়েস্টইন্ডিজ দলের ব্যাটসম্যান হেটমেয়ার ২৫ রান করে আউট হন। তার ইনিংসে ৪টি চার এবং একটি ছক্কা শামিল রয়েছে। ওয়েস্টইন্ডিজ দল দ্বিতীয় ধাক্কা তখন খায় যখন ওয়াশিংটন সুন্দর দীনেশ রামদীনকে বোল্ড করে দেয়। রামদীন ১৫ রান করে আউট হন। শিখর ধবনের এই ফিল্ডীং দেখে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা আর বোলার ক্রুণাল পান্ডিয়াকে যথেষ্ট খুশি হতে দেখা যায়।

শেষ ম্যাচে ওয়েস্টোইন্ডিজ টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: ৫.৩ ওভারে বাউন্ডারি লাইনে শিখর ধবন করলেন অসাধারণ ফিল্ডিং, ভিডিয়ো দেখে বিস্ময়াপন্ন হয়ে যাবেন আপনিও 1
এর আগে টি-২০ সিরিজের শেষ ম্যাচে ওয়েস্টইন্ডিজ দল টসেজিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। অতিথি দল আজ নিজেদের দলে কোনও পরিবর্তন করেনি। কিন্তু টিম ইন্ডিয়া তাদের দলে দুটি পরিবর্তন করে। টিম ইন্ডিয়া প্লেয়িং ইলেভেনে যজুবেন্দ্র চহেলকে সুযোগ দেওয়া হয়। সেই সঙ্গে ৭ মাস ধরে দলের বাইরে থাকা ওয়াশিংটন সুন্দরকে আবারও দলে ফিরিয়ে আনা হয়। গত দুটি টি-২০ ম্যাচে টিম ইন্ডিয়া তিনজন জোরে বোলার নিয়ে খেলেছিল, কিন্তু চিপকের পিচ দেখে তারা এই ম্যাচে তিন স্পিনারের সঙ্গে মাঠে নামে।দলে ক্রুণাল পান্ডিয়াও স্পিনার হিসেবে শামিল হয়েছেন।

Leave a comment

Your email address will not be published.