ভিডিয়ো: বাংলাদেশের এই দু বছরের বাচ্চার ব্যাটিং টেকনিকের সামনে তামিম-রহিমের মত ব্যাটসম্যানও ফিকে হয়ে যাবেন

মানুষের মধ্যে যদি কোনও কাজ করার জন্য প্যাশন বা পাগলামি থাকে, তাহলে দুনিয়ার কোনও কাজই মুশকিল বা অসম্ভব নয়। মানুষের কাছে যে কোনও কাজই সাহস এবং সমর্পিত ভাবনার সামনে মুশকিল দেখায় না। আমরা প্রায়ই চোখের সামনে পৃথিবীতে অসম্ভব কে সম্ভব হতে দেখি। আর এসবই এক দৃঢ় নিশ্চয়তার সঙ্গেই সম্ভব হয়।

এই ২ বছরের বাচ্চা দেখালো ক্রিকেটের ব্যাটিং টেকনিক
ভিডিয়ো: বাংলাদেশের এই দু বছরের বাচ্চার ব্যাটিং টেকনিকের সামনে তামিম-রহিমের মত ব্যাটসম্যানও ফিকে হয়ে যাবেন 1
এই ধরণের কথা যে কোনও ক্ষেত্রেই সঠিক লাগে। ফলে এ ব্যপারে ক্রিকেটকেও অচ্ছুত মনে করার কোনও কারণ নেই। ক্রিকেটেও আমরা অনেকবার অসম্ভবকে সম্ভব হতে দেখেছি। এমনিতে ক্রিকেট এখনও পর্যন্ত অনেক প্রতিভাবান ক্রিকেটারকে উপহার দিয়েছে। কিন্তু আজ আমরা আপনাদের দু বছরের বাচ্চার যে ভিডিয়ো দেখাবো তাতে আপনার এই বাচ্চার ফ্যান হয়ে যাবেন।

বাংলাদেশের ২ বছরের বাচ্চা করল প্রভাবিত
ভিডিয়ো: বাংলাদেশের এই দু বছরের বাচ্চার ব্যাটিং টেকনিকের সামনে তামিম-রহিমের মত ব্যাটসম্যানও ফিকে হয়ে যাবেন 2
আইসিসি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মাত্র ২ বছরের এক বাচ্চার ভিডিয়ো পোষ্ট করেছে। এটি মাত্র ২ বছরের এক বাংলাদেশী বাচ্চার ভিডিয়ো। এই ভিডিয়োয় দেখা যাচ্ছে মাত্র ২ বছরের একটি বাচ্চা নেটে ব্যাটিং করছে। এই বাচ্চাটির ব্যাট করার ধরন এবং টেকনিক যে কারও ধ্যান আকর্ষিত করে ফেলবে।

অফ সাইডে বাচ্চাটি খেলছে টেকনিকওয়ালা শট

বাংলাদেশের বাসিন্দা ২ বছরের এই বাচ্চাটি নেটে নিজের পরিবারের কোনও আত্মীয়ের সঙ্গে ব্যাটিং প্র্যাকটিস করছে। এই ভিডিয়োটিতে বাচ্চাটিকে অফ সাইডে ভীষণই পরিণত দেখাচ্ছে। প্রত্যেকটি শটে টেকনিকের দারুণ সব নমুনা দেখাচ্ছে বাচ্চাটি। এই বাচ্চাটির দ্বারা খেলা অফ সাইডের প্রত্যেকটি শটে টেকনিকের দারুণ সব নমুনা দেখা যাচ্ছে যা দেখে মনে হবে বড় বড় ব্যাটসম্যানেরাও এমনটা করতে পারেন নি।

আইসিসি শেয়ার করল ভিডিয়ো

ওই বাচ্চাটি বাংলাদেশি এবং আইসিসি এই ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশনে এটা পর্যন্ত লিখে দিয়েছে যে এই বাচ্চাটি আগামি ভবিষ্যতে বাংলাদেশের ওয়ানডে টিমে খেলতে পারে। আইসিসি যখনই এই ভিডিয়োটি তাদের ইনস্টাগ্রামে পোস্ট করে তারপর থেকে কমেন্টস করার ভীড় দেখা যায় তাদের এই ভিডিয়োটির তলায়। বহু ইউজার্সই বাচ্চাটিকে বাংলাদেশের বর্তমান ক্রিকেটার তামিম ইকবালের চেয়েও ভাল বলে মন্তব্য করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *