রোহিত শর্মা জানালেন কিভাবে ড্রেসিংরুমে হল তার লেগপুলিং যখন সকলেই জানতে পারে বাবা হওয়ার খবর

রোহিত শর্মা এখন সম্পূর্ণরূপে ফিট হয়ে মেলবোর্নে শুরু হতে চলা তৃতীয় টেস্টের জন্য ভারতীয় প্লেয়িং ইলেভেনের অংশ হয়ে গিয়েছেন। অন্যদিকে রোহিত শর্মারজন্য আরো একটা সুখবর এটা যে তিনি খুব শিগগিরিই বাবা হতে চলেছেন। আর সম্ভবত ভারতীয় ওয়ানডে সহঅধিনায়ককে মাঝ সফরে ভারতে ফিরতে হতে পারে। এমনিতে যখন সতীর্থ খেলোয়াড়রা রোহিত শর্মার বাবার হওয়ার খবর জানতে পারেন তখন তারা রোহিতকে নিয়ে জমিয়ে মজা করেন আর তাকে নিয়ে যথেষ্ট ঠাট্টাতামাশাও করেন।

স্বয়ং করলেন এই কথার খোলসা
রোহিত শর্মা জানালেন কিভাবে ড্রেসিংরুমে হল তার লেগপুলিং যখন সকলেই জানতে পারে বাবা হওয়ার খবর 1
একটি অনুষ্ঠানে অস্ট্রেলিয়ার প্রাক্তণ অধিনায়ক মাইকেল ক্লার্কের সঙ্গে কথাবার্তা বলার দরুণ রোহিত জানিয়েছেন যে যখন সতীর্থ খেলোয়াড়রদের যখন তিনি প্রথমবার জানান যে তিনি বাবাব হতে চলেছেন তখন তারা জমিয়ে তার লেগ পুলিং করে, আর তারা তাকে নিয়ে হাসাহাসি করছিলেন।

রোহিত আগে বলেন,

“ওরা কিছু এমন প্রতিক্রিয়া দেয়,যে কি? তুমি বাবা হতে চলেছো! এর উপর আমি বলি যে হ্যা হতে চলেছি। কি সমস্যা? আসলে সতীর্থ খেলোয়াড়রা আমার স্বভাব আর সাম্প্রতিকবছরএ আমার যেমন ব্যবহার থেকে তার উপর ঠাট্টা করেছে। ওরা ভাবে আমি একজন দায়িত্বজ্ঞানহীন মানুষ। ফলে আমি এটা সুনিশ্চিতকরতে যাচ্ছি যে আমার প্রত্যেক ব্যাপার পরিবর্তিত হতে চলেছে”।

আমার জীবন বদলাবে
রোহিত শর্মা জানালেন কিভাবে ড্রেসিংরুমে হল তার লেগপুলিং যখন সকলেই জানতে পারে বাবা হওয়ার খবর 2
যখন মাইকেল ক্লার্ক বলেন যে এখন যখন তিনি বাবা হতে চলেছেন, তখন তিনি কি অনুভব করছেন? তার উপর রোহিত বলেন, “আমি বাস্তবে এই মুহুর্তের প্রতীক্ষা করতে পারছি না। আমাদের দুজনেরই জীবন আগামি কিছু মাসে বদলাতে চলেছে”।
রোহিত শর্মা জানালেন কিভাবে ড্রেসিংরুমে হল তার লেগপুলিং যখন সকলেই জানতে পারে বাবা হওয়ার খবর 3
আপনাদের জানিয়ে দিই যে অস্ট্রেলিয়া সফরে আরো একবার রোহিত শর্মাকে টেস্ট দলে শামিল করা হয়েছে। এই সফরে তিনি প্রথম টেস্টে প্লেয়িং ইলেভেনের সদস্যও ছিলেন। কিন্তু তার প্রদর্শন খুব একটা ভালো ছিলনা। যার পর তিনি আহত হয়ে যান। এই অবস্থায় তাকে দ্বিতীয় টেস্টে প্লেয়িং ইলেভেনে শামিল করা হয়নি। যদিও তৃতীয় টেস্ট ম্যাচে তাকে আরো একবার প্লেয়িং ইলেভেনে শামি করা হয়েছে। এই অবস্থায় আশা করা হচ্ছে যে রোহিত শর্মা এই ম্যাচ বিশেষ কিছু করে দেখাবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *