আরসিবির বিরুদ্ধে এই ১১জনের সঙ্গে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস, তারকার প্রত্যাবর্তন

দিল্লি ক্যাপিটালস এখনো পর্যন্ত আইপিএলে খেতাব জেতেনি। এই মরশুমে দিল্লির দল ভাল শুরু করে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়েছিল। কিন্তু শেষ ওভারে ভাল প্রদর্শন করতে না পারার কারণে দিল্লির দল এখনো পর্যন্ত এই আইপিএলে ৫টি ম্যাচ খেলে মাত্র ২টি জয় হাসিল করতে পেরেছে। দিল্লি ক্যাপিটালসের পর ম্যাচ এখন লাগাতার ৫টি ম্যাচ হারা বিরাট সেনার সঙ্গে রয়েছে। এই ম্যাচে দিল্লি ব্যাঙ্গালুরুকে হারিয়ে নিজেদের ছন্দ ফিরে পেতে চাইবে।

পৃথ্বী শ

আরসিবির বিরুদ্ধে এই ১১জনের সঙ্গে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস, তারকার প্রত্যাবর্তন 1

ভারতীয় দলের এই নতুন উদীয়মান তারকার কাঁধে আরো একবার দিল্লি ক্যাপিটালসকে ভালো ওপেনিং দেওয়ার দায়িত্ব থাকবে। শ এখনো পর্যন্ত এই আইপিএল দুর্দান্ত ব্যাটিং করেছেন। এখন পৃথ্বী ব্যাঙ্গালুরুর দলের বিরুদ্ধেও নিজের দলের হয়ে ভাল প্রদর্শন করতে চাইবেন।

শিখর ধবন

আরসিবির বিরুদ্ধে এই ১১জনের সঙ্গে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস, তারকার প্রত্যাবর্তন 2

ভারতীয় দলের নিয়মিত ওপেনার শিখর ধবনকে দিল্লি ক্যাপিটালসের হয়েও ওপেনারের ভূমিকায় দেখা যাবে। ধবনের জন্য এখনো পর্যন্ত এই আইপিএল খুব ভাল যায়নি তো ধবন ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে বড়ো ইনিংস খেলতে চাইবেন।

শ্রেয়স আইয়ার

আরসিবির বিরুদ্ধে এই ১১জনের সঙ্গে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস, তারকার প্রত্যাবর্তন 3

দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ারের কাঁধে আরো একবার দিল্লিকে ভাল স্কোরে পৌঁছোনোর দায়িত্ব থাকবে। আইয়ার এখনো পর্যন্ত এই আইপিএলে নিজের ব্যাটিংয়ে সকলকে প্রভাবিত করেছেন। এখন আইয়ার আরসিবির বিরুদ্ধেও নিজের দলের হয়ে ভাল প্রদর্শন করতে চাইবেন।

ঋষভ পন্থ

আরসিবির বিরুদ্ধে এই ১১জনের সঙ্গে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস, তারকার প্রত্যাবর্তন 4

দিল্লির সবচেয়ে আক্রামণাত্মক ব্যাটসম্যান ঋষভ পন্থের কাছ থেকে দিল্লি ক্যাপিটালসের ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে হতে চলা ম্যাচে ভাল প্রদর্শনের আশা থাকবে। এখন পন্থ আরসিবির বিরুদ্ধে বড়ো রানের ইনিংস খেলতে চাইবেন।

কলিন ইনগ্রাম

আরসিবির বিরুদ্ধে এই ১১জনের সঙ্গে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস, তারকার প্রত্যাবর্তন 5

বিশ্বের প্রায় সমস্ত টি-২০ লীগ খেলা কলিন ইনগ্রামের কাছ থেকে দিল্লি ক্যাপিটালসের ভীষণই আশা রয়েছে। কলিন এখনো পর্যন্ত নিজের ব্যাটিংয়ে সকলকে প্রভাবিত করেছেন। কলিনও ব্যাঙ্গালুরুরু বিরুদ্ধে বড়ো ইনিংস খেলতে চাইবেন।

ক্রিস মরিস

আরসিবির বিরুদ্ধে এই ১১জনের সঙ্গে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস, তারকার প্রত্যাবর্তন 6

দিল্লির এই অলরাউন্ডার এখনো পর্যন্ত এই আইপিএলে ২টি ম্যাচ খেলেছেন আর দুটি ম্যাচেই ভাল প্রদর্শন করেছেন। মরিস এখন ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে বল আর ব্যাট দুটিতেই দলের হয়ে ভাল কিছু করতে চাইবেন।

অক্ষর প্যাটেল

আরসিবির বিরুদ্ধে এই ১১জনের সঙ্গে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস, তারকার প্রত্যাবর্তন 7

অক্ষর প্যাটেল গত ম্যাচে সানরাইজার্সের বিরুদ্ধে শেষ ওভারে ভাল ব্যাটিং করে নিজের দলকে সম্মানজনক স্কোরে পৌঁছে দিয়েছিলেন। এখন অক্ষর আরসিবির বিরুদ্ধেও নিজের প্রদর্শন আবারো করতে চাইবেন।

অমিত মিশ্রা

আরসিবির বিরুদ্ধে এই ১১জনের সঙ্গে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস, তারকার প্রত্যাবর্তন 8

অমিত মিশ্রা দিল্লির দলের হয়ে উইকেট তুলে নিজের দলকে ভাল জায়গায় পৌঁছতে চেষ্টা করবেন। অমিত এখন ব্যাঙ্গালুরুর বিরুদ্ধেও নিজের দলের হয়ে তেমনই কিছু প্রদর্শন করতে চাইবেন।

কাগিসো রাবাদা

আরসিবির বিরুদ্ধে এই ১১জনের সঙ্গে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস, তারকার প্রত্যাবর্তন 9

এখনো পর্যন্ত দিল্লি ক্যাপিটালসের হয়ে সবচেয়ে ভাল বোলিং করা বোলার কাগিসো রাবাদাও থেকেছেন। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে তার দ্বারা করা সুপার ওভার এখনো পর্যন্ত সবচেয়ে দুর্দান্ত ওভারও ছিল। এখন রাবাদা ব্যাঙ্গালুরুর বিরুদ্ধেও নিজের তেমনই প্রদর্শন আবারও করতে চাইবেন।

সন্দীপ লামিছানে

আরসিবির বিরুদ্ধে এই ১১জনের সঙ্গে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস, তারকার প্রত্যাবর্তন 10
Sandeep Lamichhane of the Delhi Daredevils celebrates after taking the wicket of Kieron Pollard of the Mumbai Indians during match fifty five of the Vivo Indian Premier League 2018 (IPL 2018) between the Delhi Daredevils and the Mumbai Indians held at the Feroz Shah Kotla Ground, Delhi on the 20th May 2018.
Photo by: Deepak Malik /SPORTZPICS for BCCI

দিল্লির হয়ে এখনো পর্যন্ত এই তরুণ বোলার প্রথম ৬ ওভারে ভাল বোলিং করেছেন। এখন সন্দীপ আরো একবার ব্যাঙ্গালুরুর বিরুদ্ধেও নিজের দলের হয়ে তেমনই কিছু করতে চাইবেন।

ঈশান্ত শর্মা

আরসিবির বিরুদ্ধে এই ১১জনের সঙ্গে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস, তারকার প্রত্যাবর্তন 11

দিল্লির সবচেয়ে অভিজ্ঞ বোলার ঈশান্ত শর্মাই। ঈশান্তের জন্য এই আইপিএল এখনো পর্যন্ত ভালো গিয়েছে এখন তিনি নিজের প্রদর্শন আরসিবির বিরুদ্ধে আর ভাল করে দলকে জয় এনে দিতে চাইবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *