TOP 3: ৩ ভারতীয় ক্রিকেটার যাদের দ্বিতীয়বার সুযোগ দিয়ে ভুল করবে টিম ম্যানেজমেন্ট !! 1
India's cricketers including Virat Kohli (R) walk off the field after their defeat in the ICC men's Twenty20 World Cup 2022 semi-final cricket match England and India at The Adelaide Oval in Adelaide on November 10, 2022. - -- IMAGE RESTRICTED TO EDITORIAL USE - STRICTLY NO COMMERCIAL USE -- (Photo by Brenton EDWARDS / AFP) / -- IMAGE RESTRICTED TO EDITORIAL USE - STRICTLY NO COMMERCIAL USE -- (Photo by BRENTON EDWARDS/AFP via Getty Images)
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল পাকিস্তানকে হারিয়ে তাদের বিশ্বকাপের আসর বেশ জমিয়ে তুলেছিল। একে একে নেদারল্যান্ড বাংলাদেশ ও জিম্বাবুয়ের মত দলকে হারিয়ে ভারতীয় দল প্রবেশ করেছিল সেমিফাইনালের ম্যাচে যেখানে ভারতীয় দলকে মুখোমুখি হতে হয়েছিল একবারে চ্যাম্পিয়ন ইংল্যান্ড দলকে গতবছর সেমিফাইনালে বিদায় নিতে হয়েছিল এই ইংল্যান্ড দলকে অন্যদিকে ভারতীয় দল গ্রুপ স্টেজেই বিদায় নিয়েছিল গত বছর। এ বছর ভারতীয় দলের কাছে সুযোগ ছিল পারফরম্যান্স দেখিয়ে বিশ্বকাপ জেতার কিন্তু তা হলো না ভারতীয় দলের। সেমিফাইনালে ১০ উইকেটে লজ্জাজনক হার ভারতীয় দলকে আগামী দিনে অনেকটা আত্মবিশ্বাসীন জোরে তুলবে, বোলারদের জঘন্য পারফরমেন্সের তাগিদে মিললো এমন পরাজয়। কিছু প্লেয়ারদের জন্যই বিশ্বকাপ জয়ের স্বপ্ন আধুরা থেকে গেল আরও একবার, ভারতীয় দলে এমন তিন ক্রিকেটার আছেন যাদের দ্বিতীয় বার সুযোগ দিলে ভুল করবে টিম ম্যানেজমেন্ট।

রবিচন্দ্রন অশ্বিন

TOP 3: ৩ ভারতীয় ক্রিকেটার যাদের দ্বিতীয়বার সুযোগ দিয়ে ভুল করবে টিম ম্যানেজমেন্ট !! 2

এই তালিকায় প্রথমেই আছেন ভারতীয় দলের অভিজ্ঞ অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) । ইউজুভেন্দ্র চাহালের আগেই বিশ্বকাপের দলে তাকে খেলিয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট, তবে ভারতীয় দলের হয়ে ভালো পারফরম্যান্স করে দেখাতে পারেননি এই অভিজ্ঞ অফ স্পিনার, তার অভিজ্ঞতার উপরেই ভারতীয় দল সুযোগ দিয়েছিল তাকে। এই বিশ্বকাপের মঞ্চে তিনি ৬টি ম্যাচে ৬টি উইকেট নিতেই সক্ষম হয়েছেন। তবে গ্রুপ স্টেজে  পাকিস্তান এবং বাংলাদেশের বিরুদ্ধে তিনি উইকেট নিতে পারেননি, তাছাড়া সেমিফাইনালে মাত্র ২ ওভারে তিনি ২৭ রান দিয়েছেন, যেখানে ইংল্যান্ডের স্পিনাররা ভারতীয় ব্যাটসম্যানদের রীতিমতো চাপের মুখে রেখেছিলেন সেখানে অশ্বিনের দুই ওভারে ইংরেজ ব্যাটসম্যানেরা অতিরিক্ত রান করে ফেলেছে। এর থেকে বোঝা যায় এই ফরম্যাটে অশ্বিনের বোলিং কোন কাজে দেবে না । তার পরিবর্তে দলে অন্য কোন বোলারকে সুযোগ দিতে হবে না হলে ভারতীয় দলকে পস্তাতে হবে।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.