ধোনি-পন্থের লড়াই নিয়ে মজাদার টুইট করেন টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী 1

দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে আজ আইপিএল ২০২১ এ একটি সুপারহিট ম্যাচ হতে চলেছে। দুই দলের মধ্যকার ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। মরসুম শুরুর আগে দিল্লি দলটি বড় ধাক্কা খেয়েছিল যখন কাঁধে চোটের কারণে পুরো মরসুমে অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে আউট হয়েছিলেন। তার জায়গায় দলটি এবার উইকেটকিপার ঋষভ পন্থকে অধিনায়ক করেছেন। তার নেতৃত্বে দলটি তাদের প্রথম আইপিএল শিরোনামের সন্ধানে মাঠে নেবে। এই ম্যাচটি নিয়ে মজাদার টুইট রয়েছে টিম ইন্ডিয়ার প্রধান কোচ রবি শাস্ত্রী।

Guru vs Chela: Ravi Shastri looks forward to MS Dhoni-Rishabh Pant battle  in IPL 2021 blockbuster - Sports News

তিনি লিখেছেন, ‘গুরু বনাম চেলা। আজ অনেক মজা হবে। স্টাম্প মাইক অবশ্যই শুনবে।’ এখানে শাস্ত্রী ধোনি ও পন্থের জুটিকে গুরু এবং শিষ্যের জুটি হিসাবে বর্ণনা করেছেন। উভয় খেলোয়াড় উইকেটের পিছনে তাদের মজাদার মন্তব্যের জন্য খুব বিখ্যাত। দুজন খেলোয়াড়ই এতে দলের খেলোয়াড়দের বিনোদন দেয়। তাদের মজার মন্তব্যগুলিও মাঝে মাঝে স্টাম্প মাইকে ধরা পড়ে।

উভয় দলের পারফর্মেন্সের কথা বলে, দিল্লি গত বছর আইপিএল ২০২০ এর ফাইনালে গিয়েছিল, যেখানে ফাইনালে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে দল হেরেছিল। এটি ছিল আইপিএল ইতিহাসের দিল্লির সেরা পারফর্মেন্স। অন্যদিকে, চেন্নাই সুপার কিংসের পারফর্মেন্স বিবেচনা করে আগের মরসুমটি তাদের জন্য দুঃস্বপ্ন বলে প্রমাণিত হয়েছিল, যেখানে দলটি প্রথমবারের মতো প্লে অফে জায়গা করতে পারেনি। তবে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই মোট তিনবার আইপিএল ট্রফি জিতেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *