পাকিস্থানের বিরুদ্ধে বড় জয়ের পর টিম ইন্ডিয়া পালন করল আম্বাতি রায়ডুর জন্মদিন, সকলের আশার বিপরীতে ধোনি করলেন এমন কিছু

ভারতীয় দল রবিবার এশিয়া কাপ এর সুপার ৪ এর দ্বিতীয় ম্যাচে বড় জয় হাসিল করেছে। এই ম্যাচে বার্থ ডে বয় আম্বাতি রায়ডুও খেলেছেন। ২৩ সেপ্টেম্বর ১৯৮৫তে অন্ধ্রপ্রদেশে জন্মানো রায়ডু ৩৩ বছরের হয়ে গিয়েছেন। ম্যাচের পর ভারতীয় দল আম্বাতি রায়ডুর জন্মদিন নিজেদের আন্দাজেই পালন করেছে। আম্বাতি রায়ডু এই সময় দুর্দান্ত ফর্মে রয়েছে। এশিয়া কাপের আগে তার নির্বাচন ইংল্যান্ড সফরেও হয়েছিল। কিন্তু ইয়ো ইয়ো টেস্ট পাশ না করতে পারার কারণে রায়ডু দল থেকে ছিটকে গিয়েছিলেন। এশিয়া কাপে তিনি দলে প্রত্যাবর্তন করতে সফল হন। এখনও পর্যন্ত ৪টি ম্যাচে তিনি ৫৮ গড়ে ১১৬ রান করেছেন।

টিম ইন্ডিয়া সেলিব্রেট করল রায়ডুর জন্মদিন
পাকিস্থানের বিরুদ্ধে বড় জয়ের পর টিম ইন্ডিয়া পালন করল আম্বাতি রায়ডুর জন্মদিন, সকলের আশার বিপরীতে ধোনি করলেন এমন কিছু 1
মহেন্দ্র সিং ধোনি, কুলদীপ যাদব, চহেল আর কেএল রাহুল ছাড়াও অন্যান্য সতীর্থ খেলোয়াড়রাও জমিয়ে রায়ডুর জন্মদিনে উপভোগ করেন। ছবিতে ধোনি, কুলদীপ, চহেলকে, রায়ডুর মুখে কেকে লাগাতে দেখা যাচ্ছে।
পাকিস্থানের বিরুদ্ধে বড় জয়ের পর টিম ইন্ডিয়া পালন করল আম্বাতি রায়ডুর জন্মদিন, সকলের আশার বিপরীতে ধোনি করলেন এমন কিছু 2
আম্বাতি রায়ডু নিজের জন্মদিনের দিন পাকিস্থানের বিরুদ্ধে ১২ রান করে অপরাজিত ছিলেন। ভারতীয় দলের পাকিস্থানের বিরুদ্ধে এটি দ্বিতীয় জয়। এর আগে গ্রুপ স্টেজে একটি ম্যাচেও ভারত নিজের চির প্রতিদ্বন্ধী পাকিস্থানকে দারুণভাবে মাত দিয়েছিলেন।
ভারতীয় দল নিজের শেষ সুপার ৪ এর ম্যাচ খেলতে আফগানিস্থানের বিরুদ্ধে নামবে। আফগানিস্থানকে ভারত হালকাভাবে নিতে চাইবে না। আফগানিস্থান এখনও পর্যন্ত এশিয়া কাপে দুর্দান্ত খেলা দেখিয়েছে।। তারা পাকিস্থান এবং বাংলাদেশের বিরুদ্ধে অবশ্যই হেরে গিয়েছিল, কিন্তু সেই হার ভীষণই কম ব্যবধানে ছিল। এই কারণে ভারত আফগানিস্থানের বিরুদ্ধে দুর্দান্ত জয় হাসিল করে ফাইনালে প্রবেশ করতে চাইবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *