AUSvaIND: সমর্থকদের জন্য খারাপ খবর, ব্রিসবেনে চতুর্থ টেস্ট খেলতে টিম ইন্ডিয়া করল মানা 1

ভারতীয় ক্রিকেট দল আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা বর্ডার-গাভাস্কার ট্রফির তৃতীয় ম্যাচ সিডনিতে আর চতুর্থ টেস্ট সিডনিতে খেলা হবে। কিন্তু এখন খবর আসছে যে টিম ইন্ডিয়া সিডনিতেই থাকতে চায়, তারা ব্রিসবেনে যেতে চায় না তবে এখনও পর্যন্ত এই ব্যাপারে বিসিসিআই বা ক্রিকেট অস্ট্রেলিয়া কোনো রকম অফিসিয়াল বয়ান প্রকাশ করেনি।

কেনও ব্রিসবেনে যেতে চায় না টিম ইন্ডিয়া?

AUSvaIND: সমর্থকদের জন্য খারাপ খবর, ব্রিসবেনে চতুর্থ টেস্ট খেলতে টিম ইন্ডিয়া করল মানা 2

ভারতীয় ক্রিকেট দল এই মুহূর্তে অস্ট্রেলিয়া সফরে রয়েছে, যেখানে দুই দলের মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচ সিডনিতে ৭ জানুয়ারি থেকে খেলা হবে। এরপর টিম ইন্ডিয়াকে ব্রিসবেনের জন্য রওনা হতে হবে আর চতুর্থ টেস্ট ম্যাচ ১৫ জানুয়ারি থেকে ব্রিসবেনে খেলা হবে।

কিন্তু খবরের কথা ধরা হলে ভারতীয় দল চতুর্থ টেস্টের জন্য ব্রিসবেনে রওনা হতে চায় না, বরং সিডনিতেই থাকতে চায়। আসলে এর কারণ যে ভারতীয় দল আবারও কোয়ারেন্টিনে থাকতে চায় না। গত কিছুদিনে সিডনিতে করোনার সংক্রমণ যথেষ্ট বেড়েছে, এই অবস্থায় হতে পারে যে ব্রিসবেনে পৌঁছনোর পর দলকে আরও একবার কোয়ারেন্টিনে থাকতে হবে।

ভারতীয় শিবির অস্ট্রেলিয়ায় পৌঁছে ১৪ দিনের কোয়ারেন্টিন পিরিয়ড কাটিয়ে ফেলেছে। এরপর টিম এই বিষয় নিয়ে সম্পূর্ণভাবে স্পষ্ট ছিল যে কোয়ারেন্টিন পিরিয়ড সম্পূর্ণ হওয়ার পর তাদেরও অন্যের মতো স্বাধীনতা দেওয়া হবে। কিন্তু এখন দলের ভয় এটাই যে চতুর্থ টেস্টের জন্য ব্রিসবেনে যাওয়ার পর তাদের না আবারও বায়োবাবলে যেতে হয়। এটাই কারণ যে ভারতীয় দল সিডনিতেই থাকতে চায়।

দুই দলের মধ্যে চলছে কড়া টক্কর

AUSvaIND: সমর্থকদের জন্য খারাপ খবর, ব্রিসবেনে চতুর্থ টেস্ট খেলতে টিম ইন্ডিয়া করল মানা 3

অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে তাদেরই মাটিতে খেলা হওয়া বর্ডার-গাভাস্কার ট্রফির টেস্ট সিরিজে ভারতীয় দল কড়া টক্কর দিচ্ছে একদিকে অস্ট্রেলিয়া অ্যাডিলেড টেস্টকে ৮ উইকেটে জিতে নিয়ে ১-০ এগিয়ে গিয়েছিল, তো অন্যদিকে টিম ইন্ডিয়া ইতিহাস গড়ে প্রথমবার বক্সিং ডে টেস্ট ম্যাচে অস্ট্রেলিয়াকে ৮ উইকেটে হারিয়ে এই সিরিজে ১-১ ফলাফলে সমতা ফিরিয়েছে।

সিডনিতেই মুখোমুখি হতে পারে দুই দল

AUSvaIND: সমর্থকদের জন্য খারাপ খবর, ব্রিসবেনে চতুর্থ টেস্ট খেলতে টিম ইন্ডিয়া করল মানা 4

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা বর্ডার-গাভাস্কার ট্রফির টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ ৭ জানুয়ারি থেকে সিডনি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান দলের সঙ্গে যোগ দিয়েছেন। আর আশা করা হচ্ছে যে তিনি তৃতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দলের হয়ে ওপেনিং করতে পারেন। এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে সিডনিতে অজিঙ্ক রাহানে নিজের সেনাদের জয় এনে দিতে পারেন নাকি ক্যাঙ্গারুর দল ঘরোয়া পরিস্থিতির ফায়দা তুলে সিরিজে এগিয়ে যাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *