IND vs IRE: এই তিনজন ভারতীয় খেলোয়াড় আয়ারল্যান্ড সফরে করতে পারেন ডেবিউ, একজন ইতিমধ্যেই নিজেকে করেছেন প্রমাণ
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা হওয়া ৫ ম্যাচের টি-২০ সিরিজ (IND vs SA) শেষ হয়ে গিয়েছে। আর এখন আয়ারল্যান্ড সফরের জন্য ভারতীয় দল রওনা হবে। এর জন্য ১৭ সদস্যের দল ঘোষণাও করা হয়ে গিয়েছে। এই সফরে বেশকিছু নতুন মুখকে সুযোগ দেওয়া হয়েছে। এই সফরে ভারতীয় বি দল রওনা হবে আর প্রধান খেলোয়াড়দের অনুপস্থিতিতে হার্দিক পান্ডিয়াকে অধিনায়কত্ব দেওয়া হয়েছে।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে ২ ম্যাচের টি-২০ সিরিজ খেলা হবে। প্রথম টি-২০ ম্যাচ দুই দলের মধ্যে ২৫ জুন খেলা হবে। এরপর দ্বিতীয় টি-২০ ম্যাচ ২৭ জুন খেলা হবে। এই দুই ম্যাচে কিছু নতুন খেলোয়াড়দের ডেবিউ হওয়ার সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে। এই অবস্থায় আমরা এই বিশেষ প্রতিবেদনে সেই ৩জন খেলোয়াড়ের ব্যাপারে জানাব যারা এই সফরে ভারতীয় দলের হয়ে ডেবিউ করতে পারেন।

১. রাহুল ত্রিপাঠি

IND vs IRE: এই তিনজন ভারতীয় খেলোয়াড় আয়ারল্যান্ড সফরে করতে পারেন ডেবিউ, একজন ইতিমধ্যেই নিজেকে করেছেন প্রমাণ 1

এই তালিকায় প্রথম নাম রাহুল ত্রিপাঠির যাকে এই বছর আইপিএল ২০২২ এর প্রদর্শনের উপর নির্ভর করে ভারতীয় দলে প্রথমবার সুযোগ দেওয়া হয়েছে। এর আগে তাকে স্রেফ ঘরোয়া টুর্নামেন্ট খেলতেই দেখা গিয়েছে। ৩১ বছর বয়সী রাহুল ত্রিপাঠি ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে জমিয়ে রান করেছেন। এরপর থেকেই তার ভারতীয় দলে নির্বাচিত হওয়ার অনুমান করা হচ্ছিল।

আপনাদের জানিয়ে দিই যে রাহুল ত্রিপাঠি গত কিছু আইপিএলে লাগাতার দুর্দান্ত প্রদর্শন করে চলেছেন। এই বছর আইপিএল ২০২২ এ তার প্রদর্শনের কথা ধরা হলে, তিনি ১৪টি ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলে ৪১৩ রান করেছেন। এর মধ্যে তার স্ট্রাইকরেটও দুর্দান্ত ছিল। দক্ষিণ আফ্রিকা সিরিজে যতই উপেক্ষা করা হোক, কিন্তু আয়ারল্যান্ডের বিরুদ্ধে তার প্রতিভাকে গুরুত্ব দেওয়া হয়েছে। এ অবস্থায় যদি তাকে প্রথম একাদশে সুযোগ দেওয়া হয় তাহলে তা খুব বেশি অবাক করার মতো ব্যাপার হবে না।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.