অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩ টি-২০ সিরিজের জন্য ১৬ সদস্যের ভারতীয় দল ঘোষণা, বিরাট ফেরত পেলেন নেতৃত্ব 1

বিসিসিআই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করে দিয়েছে। বিসিসিআই সকলকে অবাক করে এই টি-২০ সিরিজের জন্য দলে বেশ কিছু বড় প্রদর্শন করেছে। দলের তারকা ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি জায়গা পাননি।

টি২০ দল থেকে বাদ পড়লেন ধোনি
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩ টি-২০ সিরিজের জন্য ১৬ সদস্যের ভারতীয় দল ঘোষণা, বিরাট ফেরত পেলেন নেতৃত্ব 2
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলা হবে। এই সিরিজের প্রথম ম্যাচ ২১ নভেম্বর খেলা হবে। এই অবস্থায় এই ম্যাচের জন্য বিসিসিআই ভারতীয় দলের ঘোষণা করে দিয়েছে। বিসিসিআই মহেন্দ্র সিং ধোনিকে দলে শামিল করেনি। ধোনির দল থেকে বাদ পড়া যথেষ্ট বিস্ময় ভরা ছিল। তার জায়গায় উইকেটকিপারের ভূমিকায় ঋষভ পন্থকে দেখা যাবে।
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩ টি-২০ সিরিজের জন্য ১৬ সদস্যের ভারতীয় দল ঘোষণা, বিরাট ফেরত পেলেন নেতৃত্ব 3
আপনাদের জানিয়ে দিইযে ধোনির বর্তমান প্রদর্শন খুব একটা ভালো নয়। যে কারণে লাগাতার তার সমালোচনা করা হচ্ছে। অন্যদিকে বেশ কয়েকবার তারকা খেলোয়াড়রাও তার জায়গায় পন্থকে সুযোগ দেওয়ার কথা তুলেছেন। এই অবস্থায় ধোনির জায়গায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজে ঋষভ পন্থকে সুযোগ দেওয়া হয়েছে। এছাড়াও এই সিরিজে ফের টি-২০ দলে বিরাট কোহলির প্রত্যাবর্তন হয়েছে।

বিরাট কোহলির হল প্রত্যাবর্তন
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩ টি-২০ সিরিজের জন্য ১৬ সদস্যের ভারতীয় দল ঘোষণা, বিরাট ফেরত পেলেন নেতৃত্ব 4
ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজ থেকে দূর থাকার পরে বিরাট কোহলি এই সিরিজে টি-২০ ক্রিকেটে নিজের প্রত্যাবর্তন ঘটিয়েছেন। তাকে দলে শাহবাদ নাদীমের জায়গায় শামিল করা হয়েছে। কোহলি এই মুহুর্তে তার কেরিয়ারের সর্বোচ্চ ফর্মে রয়েছেন। এই অবস্থায় এখন তার দলে ফেরায় দল যথেষ্ট মজবুত হবে। এই অবস্থায় দেখা মজাদার হবেযে ভারত অস্ট্রেলিয়া গিয়ে কি ধরণের প্রদর্শন করে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দল

টিম ইন্ডিয়া: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহঅধিনায়ক), শিখর ধবন, কেএল রাহুল, দীনেশ কার্তিক, মনীষ পান্ডে, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, ক্রুণাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, যজুবেন্দ্র চহেল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ, খলিল আহমেদ, উমেশ যাদব।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *