কখনো বিরাট কোহলির সঙ্গে যোগ হয়েছিল এই অভিনেত্রীর নাম, এখন তার সঙ্গেই করবেন কাজ

২০১২য় বিরাট কোহলি আর তমান্না ভাটিয়ার অ্যাফেয়ারের খবর যথেষ্ট আলোচিত হয়েছিল। দুজনে একটি অ্যাডফিল্মে একসঙ্গে কাজ করেছিলেন। যারপর তাদের অ্যাফেয়ারের খবর দ্রুত হয়েছিল, কিন্তু তারা কখনো এই সম্পর্ককে স্বীকার করেননি। বলা হয়েছিল যে কিছু সময় ডেট করার পর তারা দুজনে আলাদা হয়ে যান। এই ব্রেকআপের কারণ হিসেবে কোহলির ব্রাজিলিয়ান মডেল ইসাবেলার সঙ্গে বাড়া ঘনিষ্ঠতাকে ধরা হয়েছিল।

বিরাটের সঙ্গে অ্যাফেয়ারের খবরকে বলেছিলেন গুজব

কখনো বিরাট কোহলির সঙ্গে যোগ হয়েছিল এই অভিনেত্রীর নাম, এখন তার সঙ্গেই করবেন কাজ 1

যদিও কিছু সময় আগে ফিল্মফেয়ারকে দেওয়া ইন্টারভিউতে বাহুবলী খ্যাত তামান্না ভাটিয়া বিরাট কোহলির সঙ্গে ডেটিং নিয়ে বয়ান দিয়েছিলেন। তার বক্তব্য ছিল যে অ্যাড ফিল্মের শুটিংয়ের পর তিনি কখনো বিরাটের সঙ্গে সাক্ষাত করেননি আর না তো তাদের মধ্যে কোনো কথাবার্তা হয়েছে। ওই অভিনেত্রী বলেছিলেন যে, “আমার মনে হয় অ্যাড শ্যুট চলাকালীন আমরা একে অপরকে চারটে শব্দ বলে থাকব। এরপর আমি না কখনো বিরাটের সঙ্গে সাক্ষাত করেছি আর না কখনো কথা বলেছি”।

এখন বিরাট কোহলির সঙ্গে এমপিএলের হলের ব্র্যাণ্ড অ্যাম্বাসডর

কখনো বিরাট কোহলির সঙ্গে যোগ হয়েছিল এই অভিনেত্রীর নাম, এখন তার সঙ্গেই করবেন কাজ 2

এর মধ্যে বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়াও সেই মোবাইল গেমের সঙ্গে যুক্ত হয়েছেন যার সঙ্গে ভারত অধিনায়ক বিরাট কোহলি আগে থেকেই যুক্ত। আসলে তামান্না মোবাইল প্রিমিয়ার লীগ (এমপিএল) এর ব্র্যান্ড অ্যাম্বাসডর হয়েছেন। তামান্না ভাটিয়া, বিরাটের সঙ্গে মিলে এখন সমস্ত চ্যানেলে ব্র্যাণ্ডের প্রতিনিধিত্ব আর সমর্থন করবেন। এখনো পর্যন্ত বিরাট কোহলিই এই গেমিং অ্যাপের প্রচার আর প্রসার করতেন। তবে এতে এখন তাকে তামান্না ভাটিয়াও সঙ্গ দেবেন। এই গেমিং অ্যাপ তরুণরা যথেষ্ট পছন্দ করছে।

আমি এমপিএলের সঙ্গে কাজ করার জন্য উৎসুক

কখনো বিরাট কোহলির সঙ্গে যোগ হয়েছিল এই অভিনেত্রীর নাম, এখন তার সঙ্গেই করবেন কাজ 3

মোবাইল প্রিমিয়ার লীগ (এমপিএল) এর সঙ্গে যোগ দেওয়ার পর তামান্না ভাটিয়া বলেছেন, “আমি এমপিএলের সঙ্গে যুক্তি থাকার ব্যাপারে যথেষ্ট উৎসাহিত। কিছু সময়ের মধ্যেই এমপিএল ভারতের সবচেয়ে বড়ো মোবাইল গেমিং প্ল্যাটফর্ম হয়ে গিয়েছে। এটা মানুষের কৌশলকে পুরস্কৃত করে আর পুরো দেশে মানুষকে প্রভাবিত করে। আমি এমপিএলের সঙ্গে কাজ করার জন্য উৎসুক”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *