https://bengali.sportzwiki.com/cricket/tabraiz-shamsi-shared-photos-with-shikhar-dhawan/

ভারতের বিরুদ্ধে খেলা হওয়া তৃতীয় টি-২০ ম্যাচে দক্ষিণ আফ্রিকার লেগ স্পিনার তবরেজ শামসি শিখর ধবনকে আউট করেছিলেন। ধবনের আউট হওয়ার খুশি তিনি অদ্ভুতভাবে পালন করেন। শামসি নিজের জুতো বার করে নম্বর ডায়াল করেন আর তারপর কথা বলার জন্য কানে লাগিয়ে কথ বলতে থাকেন। তিনি নিজের আইডল ইমরান তাহিরকে উইকেট নেওয়ার পর কল করেন বলে জানিয়েছেন।

শিখর ধবনের সঙ্গে শেয়ার করলেন ছবি

শিখর ধবনকে আউট করে জুতো দিয়ে কল করা তবরেজ শামসি তার সঙ্গে ছবি শেয়ার করে বললেন এই কথা 1

তবরেজ শামসি উইকেট নেওয়ার পর শিখর ধবনের কাছে গিয়ে তেমনটা করেছিলেন। এখন তিনি শিখর ধবনের সঙ্গে দুটি ছবি শেয়ার করেছেন। একটাতে তিনি উইকেট নেওয়ার পর খুশি পালন করছেন, অনুদিকে দ্বিতীয়টি ম্যাচের পর ধবনের সঙ্গে হাসি মজা করছেন। এই দুটি ছবির সঙ্গে শামসি ক্যাপশনে লেখেন,

“কোনো অনাদর নয়…খালি প্রেম, আনন্দ আর মনোরঞ্জন! বিগ ম্যানের কাছে প্রশ্ন করি ও আমাকে প্রথম দুটি বলে ছক্কা মারার আগে কেন সাবধান করেননি”।

দক্ষিণ আফ্রিকা পায় জয়

শিখর ধবনকে আউট করে জুতো দিয়ে কল করা তবরেজ শামসি তার সঙ্গে ছবি শেয়ার করে বললেন এই কথা 2

ভারতীয় দল ওই মায়চে ভাল ব্যাটিং করছিল, কিন্তু তবরেজ শামসির বলে শিখর ধবনের আউট হওয়ার পর ভারতীয় ইনিংস নড়বড়ে হয়ে যায়। দল তার আউট হওয়ার পর্যন্ত ৯ এর রানরেটে রান করছিল কিন্তু ২০ ওভারে তারা ৯ উইকেটে মাত্র ১৩৪ রানই করতে পারে। দক্ষিণ আফ্রিকা কুইন্টন ডি’ককের ইনিংসের সাহায্যে ১৯ বল বাকি থাকতেই লক্ষ্য হাসিল করে নেয়। তাদের এই জয়ের সঙ্গেই তিন ম্যাচের টি-২০ সিরিজ এক এক ড্রয়ে শেষ হয়ে যায়। সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছিল। অন্যদিকে দ্বিতীয় ম্যাচ ভারত ৭ উইকেটে জেতে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *