T20 World Cup 2021: ভারতের বিরুদ্ধে এই সুপারস্টারকে বাদ দিয়েই নামছে পাকিস্তান, দেখে নিন একাদশ 1

টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ -এর সবচেয়ে বড় ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে ২৪ অক্টোবর। বড় ম্যাচ কারণ এই দিনে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত এবং পাকিস্তান একে অপরের সাথে সংঘর্ষে যাচ্ছে। এই ম্যাচের আগে, উভয় দল প্রস্তুতি ম্যাচের মাধ্যমে নিজেদের প্রস্তুত করছে এবং একই সাথে ভারত-পাকিস্তান সেরা খেলার একাদশ সমন্বয় খুঁজছে। এদিকে খবর হচ্ছে, পাকিস্তানি দল ভারতের বিপক্ষে ম্যাচের জন্য তার প্লেয়িং একাদশ ঠিক করেছে।

Maaro Mujhe Maaro Guy Is Back With An Emotional Video

অধিনায়ক বাবর আজম তারুণ্যের উৎসাহের সঙ্গে ভারতের বিপক্ষে প্লেয়িং ইলেভেনে জায়গা দেবেন। এটা বিশ্বাস করা হয় যে পাকিস্তানি দল ভারতের বিপক্ষে একই দলকে মাঠে নামাতে যাচ্ছে, যা তারা প্রস্তুতি ম্যাচে সুযোগ দিচ্ছে। মানে পাকিস্তান ৩জন ফাস্ট বোলার, ১ স্পিনার এবং ৩জন অলরাউন্ডার নিয়ে মাঠে নামার মনস্থির করেছে। মহম্মদ হাফিজ এবং শোয়েব মালিকও পাকিস্তানের প্লেয়িং একাদশে জায়গা পেতে চলেছেন। একইসঙ্গে আসিফ আলীও ফিনিশার হিসেবে পাকিস্তানি দলের অংশ হবেন। লেগ স্পিনার হিসেবে শাদাব খান এবং বাঁ হাতি স্পিনার হিসেবে ইমাদ ওয়াসিম পাকিস্তান দলে থাকবেন।

T20 World Cup: 'India will definitely be worried about Pakistan's new squad'

পাকিস্তানের সম্ভাব্য প্লেয়িং একাদশ

বাবর আজম, মহম্মদ রিজওয়ান, ফখর জামান, মহম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলী, শাদাব খান, ইমাদ ওয়াসিম, শাহিন আফ্রিদি, হাসান আলী এবং হারিস রউফ

Read More: ভারত-পাকিস্তান ম্যাচ বাতিলের দাবি জোরালো, তবুও এই কারণে তা সম্ভব হবে না

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *