T20 World Cup

T20 World Cup: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ দিয়ে আসন্ন টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি শুরু করেছে ভারতীয় দল। ভারত ও আফ্রিকার মধ্যে টি-২০ সিরিজ ২-২ সমতায় শেষ হয়েছে। দলের অনেক খেলোয়াড় তাদের দুর্দান্ত পারফরমেন্স দিয়ে ক্রীড়া বিশেষজ্ঞদের মন জয় করেছেন। আবার কেউ কেউ বিশ্বকাপের জন্য নিজের জায়গা সুরক্ষিত করেছেন। যদিও অধিনায়ক ঋষভ পন্থ (Rishabh Pant) পুরো সিরিজে খারাপ ফর্মের সঙ্গে লড়াই করেছেন। ৫ ইনিংসে পন্তের ব্যাট থেকে আসে মাত্র ৫৮ রান। এর পরেও, প্রাক্তন ভারতীয় টেস্ট ওপেনার আকাশ চোপড়া বিশ্বাস করেন যে ঋষভের বিশ্বকাপ দলের জায়গা করে নিতে কোনও অডিশনের প্রয়োজন নেই।

ঋষভ পন্থ হলেন এক্স-ফ্যাক্টর

T20 World Cup: এই ক্রিকেটারকেই ভারতীয় দলের 'এক্স-ফ্যাক্টর' বলে দিলেন আকাশ চোপড়া, টি-২০ বিশ্বকাপের জন্য অডিশন দেওয়ার তার দরকার নেই 1

আসলে, দক্ষিণ আফ্রিকা টি-২০ সিরিজে ঋষভ পান্থের ফ্লপ শো দেখে সুনীল গাভাস্কর থেকে ইরফান পাঠান পর্যন্ত সবাই তার ফর্ম নিয়ে প্রশ্ন তুলেছিলেন। অনেক বিশেষজ্ঞ বলেছিলেন যে পন্থের জন্য টি-২০ বিশ্বকাপ খেলা কঠিন এবং টুর্নামেন্টের জন্য নির্বাচিত হলেও তিনি প্লেয়িং-১১-এ খেলার সুযোগ পেতে পারেন না। তবে এরই মধ্যে উইকেটরক্ষক-ব্যাটসম্যানকে সমর্থন করেছেন আকাশ চোপড়া। আকাশ বলেছেন যে আসন্ন টি-২০ বিশ্বকাপে ঋষভ পন্থ ভারতের এক্স-ফ্যাক্টর হতে চলেছেন।

দলের প্রধান খেলোয়াড় ঋষভ

T-20 World Cup: টি-২০ বিশ্বকাপে নিশ্চিত নয় ঋষভ পন্থের জায়গা ! সামনে এল এই বড় বয়ান

আকাশ চোপড়ার মতে, “কেএল রাহুল ও অধিনায়ক রোহিত শর্মা ওপেন করবেন। এতে ইশান কিষাণের ওপেনিংয়ের সম্ভাবনা খুবই কম। দলে টপ অর্ডারে একমাত্র ঋষভ পন্থ আছেন, যিনি বাঁ হাতে ব্যাট করেন। কারণ রবীন্দ্র জাদেজাও খেলেন সাত নম্বরে। এমন পরিস্থিতিতে পন্থ আমাদের দলের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং তার পক্ষে বিশ্বকাপের জন্য নির্বাচিত হওয়াও সম্ভব।”

আকাশ তার ইউটিউব চ্যানেলে আরও বলেন, “পন্থ সিরিজে (দক্ষিণ আফ্রিকা সিরিজ) অধিনায়ক ছিলেন এবং যখন কেউ অধিনায়ক হয়, তখন আপনি মনে করেন তিনি নিরাপদ। আমার সাথে অনেকের মতামত ছিল যে তার অডিশন দেওয়ার কোন প্রয়োজন নেই। যেহেতু আপনি একটি দল তৈরি করছেন, তখন আপনাকে সেরা খেলোয়াড়দের নামগুলি মাথায় রাখতেই হবে।”

Leave a comment

Your email address will not be published.