AUSvsIND: ভারতীয় ক্রিকেট দলে ডেবিউ করার পর টি নটরাজন বললেন মন ছুঁয়ে যাওয়া কথা

ভারতীয় ক্রিকেট গত কিছু বছরে জোরে বোলারদের মধ্যে এক সে এক প্রতিভাবাণ খেলোয়াড় পেয়েছে। ভারতের ক্রিকেট যদিও কোনো দিন নিজেদের জোরে বোলিংয়ের জন্য পরিচিত ছিল না, কিন্তু গত কিছু বছরে পেস অ্যাটাকে প্রতিভাবান খেলোয়াড়ের বাহিনী তৈরি হয়ে চলেছে। যেখানে এই মুহূর্তে একটি নাম প্রতিধ্বনিত হচ্ছে আর তিনি হলেন টি নটরাজন।

টি নটরাজন অস্ট্রেলিয়া সফরে পেয়েছেন সুযোগ

AUSvsIND: ভারতীয় ক্রিকেট দলে ডেবিউ করার পর টি নটরাজন বললেন মন ছুঁয়ে যাওয়া কথা 1

তামিলনাড়ুর তরুণ জোরে বোলার টি নটরাজন আইপিএলে দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন। অস্ট্রেলিয়া সফরে যাওয়া ভারতীয় দলে টি নটরাজন ওয়ানডে আর টি-২০ দুই সিরিজেই সুযোগ পেয়েছেন। যদিও টি নটরাজনকে অস্ট্রেলিয়া সফরের জন্য দল নির্বাচন চলার সময় কোনো দলেই সুযোগ দেওয়া হয়নি, কিন্তু টি-২০-তে নির্বাচিত বরুণ চক্রবর্তী আহত হওয়ার পর তার জায়গায় নটরাজনকে শামিল করা হয়েছিল।

নভদীপ সাইনির জায়গায় ওয়ানডে ডেবিউর পেয়েছেন সুযোগ

AUSvsIND: ভারতীয় ক্রিকেট দলে ডেবিউ করার পর টি নটরাজন বললেন মন ছুঁয়ে যাওয়া কথা 2

ভারতের টি-২০ স্কোয়াডে টি নটরাজনকে শামিল করা হয়েছিল, কিন্তু ওয়ানডে সিরিজ শুরু হওয়ার একদিন আগে নভদীপ সাইনি পিঠে ব্যাথা অনুভব করায় টি নটরাজনকে তার কভার হিসেবে ওয়ানডে দলেও শামিল করা হয়েছে। নভদীপ সাইনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুটি ওয়ানডে ম্যাচে দলে জায়গা করে নিতে সফল হন, কিন্তু এই দুই ম্যাচেই তিনি প্রচুর রান দেন, যারপর তাকে তৃতীয় টি-২০ ম্যাচে বাদ দিয়ে টি নটরাজনকে আন্তর্জাতিক ডেবিউ করার সুযোগ দেওয়া হয়।

টি নটরাজন নিজের ডেবিউ নিয়ে এইভাবে প্রকাশ করলেন খুশি

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ক্যানবেরায় খেলা হওয়া তৃতীয় আর শেষ ওয়ানডে ম্যাচে টি নটরাজনকে প্রথম একাদশে সুযোগ দেওয়া হয় আর সেই সঙ্গেই তিনি ডেবিউ করেন আন্তর্জাতিক সার্কিটে। এই ম্যাচে নতোরাজন দুর্দান্ত বোলিং করে ২ উইকেট হাসিল করেন। তবে তিনি ৭০ রান অবশ্যই খরচা করেন। টি নটরাজন নিজের ডেবিয় ম্যাচেই অসাধারণ বোলিং করা নিয়ে যথেষ্ট খুশি আর তিনি টুইট করে নিজের এই খুশি প্রকাশ করেন। নটরাজন টুইট করে লেখেন যে, “দেশকে রিপ্রেজেন্ট করা স্বপ্নের অনুভব ছিল। শুভকামনার জন্য সকলকে ধন্যবাদ। আমি আরও চ্যালেঞ্জের জন্য তৈরি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *