ব্রিসবেনে অভিষেক ঘটিয়ে এই অভিনব ইতিহাস তৈরি করলেন বাঁ হাতি পেসার টি নটরাজন 1

চলতি সিরিজের অন্যতম সেরা কাহিনী হওয়া উচিত বাঁ হাতি পেসার টি নটরাজনের। আইপিএল এ দুর্দান্ত পারফর্মেন্সের পর অস্ট্রেলিয়া সফরে নেট বোলার হিসেবে সুযোগ পাওয়া, সেখান থেকে ওয়ানডে ও টি২০ দলে অভিষেক করা আর তারপর সেই দুই ফর্ম্যাটে দুর্দান্ত পারফর্ম করেছেন নটরাজন। কিন্তু কেউ ভাবতেও পারেননি যে টেস্ট ফর্ম্যাটে সুযোগ পাবেন এই টি২০ স্পেশালিস্ট পেসার। উমেশ যাদব চোট পেয়ে বেরিয়ে যাওয়ায় সুযোগ পেয়েছিলেন টি নটরাজন। আর এবার সরাসরি প্রথম একাদশে সুযোগ পেলেন তামিলনাড়ুর এই পেসার।

Image

এদিন ভারতীয় টেস্ট ক্রিকেটের ইতিহাসের ৩০০ তম ক্রিকেটার হিসেবে অভিষেক করলেন টি নটরাজন। এদিন নটরাজনকে টেস্ট ক্যাপ দেন ভারতীয় দলের বোলিং কোচ ভরত অরুণ। নটরাজনকে নিয়ে প্রশংসাসূচক বার্তা দিয়ে তার হাতে টেস্ট ক্যাপ তুলে দেন ভরত অরুণ। আর এর জেরে অভিনব ইতিহাস গড়লেন তামিলনাড়ুর এই পেসার, এবং প্রথম ভারতীয় হিসেবে এই নজির গড়েন নটরাজন।

ব্রিসবেন টেস্ট অভিষেক হওয়ার জেরে প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে একই সফরে তিনটি ফর্ম্যাটে অভিষেক করলেন টি নটরাজন। আর নটরাজনের এই অভিষেক হওয়ার ভিডিও পোস্ট করে আইসিসি। টেস্ট ক্যাপ পাওয়ার ভিডিও পোস্ট করে আইসিসি তাতে লেখে, টেস্ট ক্রিকেটে আপনাকে স্বাগত নটরাজন। আর সেই নিয়ে উদ্বেলিত গোটা ক্রিকেট বিশ্ব।

এই রিপোর্ট লেখার সময় অস্ট্রেলিয়ার স্কোর ৫২.১ ওভারে ১৫০/৩। ব্যাট করছিলেন মার্নাস লাবুশানে ৬৯ (১৬০) এবং ম্যাথু ওয়েড ২৭ (৫৩)।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *