ভারত বনাম ওয়েস্টইন্ডিজ--- ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে ২৯ অক্টোবর হতে চলা চতুর্থ ওয়ানডে আটকে গেলো আঁধারে, রদ হলে হবে দেশের বদনাম

ওয়েস্টইন্ডিজ দল বর্তমানে ভারত সফরে রয়েছে যেখানে তারা এই সময় ভারতের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলছে। টেস্ট সিরিজের পর ওয়েস্টইন্ডিজকে ভারতের সঙ্গে ৫ ম্যাচের ওয়ানডে আর তিন ম্যাচের টি২০ সিরিজও খেলতে হবে।

ভারত ওয়েস্টইন্ডিজের মধ্যে মুম্বাইতে হতে চলা চতুর্থ ওয়ানডে ম্যাচও আটকালো আঁধারে

টেস্ট সিরিজ শেষ হওয়ার বাদ শুরু হতে চলা ওয়ানডে সিরিজকে নিয়ে বির্তক থামার নামই নিচ্ছে না। বিসিসিআই আর রাজ্য ক্রিকেট সংস্থার মধ্যে পাস নিয়ে চলা বিবাদে ইন্দোরের পর এখন আরও একটি মাঠ জড়িয়ে পড়ল।

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের চতুর্থ ম্যাচ মুম্বাইয়ের ওয়াঙ্খেড়ে স্টেডিয়ামে খেলা হবে। কিন্তু এখন মুম্বাইয়ে হতে চলা এই ওয়ানডে ম্যাচ বিসিসিআইয়ের সঙ্গে পাস নিয়ে বিবাদের কারণে আটকে গিয়েছে।

বিসিসিআই আর এমসিএর মধ্যেও শুরু হল পাস নিয়ে বিবাদ

বিসিসিআই আর রাজ্য ক্রিকেট সংস্থার মধ্যে ভারতের আন্তর্জাতিক ম্যাচের পাস নিয়ে বিবাদ চলছে। এতে বিসিসিআই সম্পূর্ণভাবে রাজ্য ক্রিকেট সংস্থাকে নিজের কথা মানানোর জন্য বাধ্য করছে। কিন্তু মধ্যপ্রদেশ, তামিলনাড়ুর পর মুম্বাই ক্রিকেট সংস্থাও বিসিসিআইয়ের এই ফর্মুলাকে স্বীকার করতে অস্বীকার করেছে।

বিসিসিআই রাজ্য ক্রিকেট সংস্থার সঙ্গে যে পাস নিয়ে ফর্মুলা ধার্য করেছে সেই অনুযায়ী রাজ্য ক্রিকেট সংস্থার জন্য মাত্র ৬০০ টিকিট ছাড়া সিদ্ধান্ত নিয়েছে। এইভাবে ৬০০ টিকিট ওয়ালা ফর্মুলায় রাজ্য ক্রিকেট সংস্থা খুশি নয়।

এমসিএ বিসিসিআইয়ের পাস নিয়ে ফর্মুলায় খুশি নয়
টাইমস অফ ইন্ডিয়া যে রিপোর্ট দিয়েছে তা ধরা হলে মুম্বাই ক্রিকেট সংস্থা ২৯ অক্টোবর হতে চলা চতুর্থ ওয়ানডে ম্যাচের জন্য এখনও পর্যন্ত কোনও সিদ্ধান্ত নেয় নি, কিন্তু এটা পরিস্কার করে দিয়েছে যে ৬০০ টিকিটে তাদের কাজ পুরো হবে না।

এই পাসের কথা ধরা হলে এমসিএর তো ৭ হাজার টিকিট লাগবে। কারণ তাদের পাস তো ৩০০ ক্লাব, প্রযোজক, সরকারি আধিকারিক, পুলিশ, ফায়ার ব্রিগেড, স্পোর্টস বিভাগ সমতে আরও অনেক বিভাগে বিলি করতে হবে।

আরও পড়ুন

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল

দীনেশ কার্তিকের হল ভুল, রোহিত শর্মা সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে করলেন ট্রোল
ভারতীয় ক্রিকেট দল বিশ্বকাপে অংশ নেওয়ার জন্য ইংল্যাণ্ডে পৌঁছে গিয়েছে। ২২মে সকালে দল ইংল্যান্ডে রওনা হয়ে গিয়েছে।...

প্র্যাকটিস ম্যাচ জিতে ভারতকে নিয়ে এই বড়ো বয়ান দিলেন কেন উইলিয়ামসন

বিশ্বকাপ ২০১৯ আগামি ৩০ মে থেকে ইংল্যাণ্ডে শুরু হতে চলেছে। তার আগেই ঢাকে কাঠি পড়ে গেল বিশ্বক্রিকেটের...

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা

প্র্যাকটিস ম্যাচে হারের পর একে দোষ দিয়ে বিরাট বললেন এদের নিতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা
আইসিসি বিশ্বকাপে শনিবার ওভালে ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে একটি প্র্যাকটিস ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার...

কাউন্টি ক্রিকেটে অভিষেকেই দুরন্ত রাহানে, করলেন শতরান ! ভক্তরা এই ভাবে দেখালেন খুশি

বুধবার নিউপোর্টের কাউন্টি গ্রাউন্ডে নটিংহ‍্যামশায়ারের বিপক্ষে কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম সেন্চুরি টি করে ফেললেন অজিঙ্কা রাহানে। ভারতের...

দেখে নিন বিশ্বকাপের সবচেয়ে বেশি শতরানকারী পাঁচ ক্রিকেটারের তালিকা !

আগামী ৩০ শে মে থেকে ইংল্যান্ড এবং ওয়েলসে বসতে চলেছে বিশ্বকাপের আস‍র।এবার কাপজেতার অন‍্যতম দাবিদার মনে করা...