সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা দিয়ে এই প্রতিক্রিয়া দিলেন মহেন্দ্র সিং ধোনি

অভিনেতা সুশান্ত সিং রাজপুত দ্বারা আত্মহত্যা করার পর থেকেই সকলেরই অপেক্ষা ছিল ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির প্রতিক্রিয়ার। ধোনির প্রথম প্রতিক্রিয়া জানার জন্য সমর্থকদের উৎসুক হওয়াও স্বাভাবিক। কারণ সুশান্ত ধোনির জীবন নির্ভর ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন।

ম্যানেজার অরুণ পান্ডে জানালেন ধোনির প্রতিক্রিয়া

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা দিয়ে এই প্রতিক্রিয়া দিলেন মহেন্দ্র সিং ধোনি 1

মহেন্দ্র সিং ধোনির বিজনেস ম্যানেজার আর ধোনি- দ্য আনটোল্ড স্টোরি ফিল্মের প্রোডিউসার অরুণ পান্ডে এবিপি নিউজের সঙ্গে কথাবার্তা চলাকালীন বলেন, “সুশান্তের মৃত্যুর পর থেকেই মহেন্দ্র সিং ধোনিও ভীষণই দুঃখী হয়েছেন। এই ঘটনা নিয়ে তিনি খুব ভালো অনুভব করছেন না। আমরা বিশ্বাসও করতে পারি না যে এই ঘটনা ঘটেছে। আমি নিজের দুঃখ বয়ান করার পরিস্থিতিতেও নেই। মাহিও যথেষ্ট দুঃখী। এটা ভীষণই দুঃখজনক ঘটনা”।

সুশান্তের মেহনতে যথেষ্ট প্রভাবিত ছিলেন ধোনি

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা দিয়ে এই প্রতিক্রিয়া দিলেন মহেন্দ্র সিং ধোনি 2

অরুণ পান্ডে জানিয়েছেন যে ধোনি নিজের বায়োপিকে সুশান্তের তার ভূমিকা পালনে যথেষ্ট প্রভাবিত হয়েছিলেন। তিনি জানিয়েছেন যে কীভাবে কিরণ মোরে সুশান্ত সিং রাজপুতকে ধোনি ভূমিকা পালন করতে সাহায্য করেছিলেন। তিনি বলেন, “সুশান্ত মাত্র ৩৪ বছর বয়সী ছিলেন। আমার এই বিষয়ে কোনো সন্দেহ ছিল না যে একটা সুন্দর ভবিষ্যত ওর জন্য অপেক্ষা করছিল। সকলের জীবনে চড়াইউতরাই আসে। আমার আজো মনে আছে যে প্র্যাকটিস চলাকালীন সুশান্তের সাইড স্ট্রেইন হয়েছিল। তার মেরুদণ্ডের হারে ক্র্যাকও হয়েছিল, কিন্তু ও আত্মবিশ্বাসী ছিল। ও এটা থেকে রিকভার করে আর তারপর প্রত্যাবর্তন করে। মাহী ওর মেহনতে যথেষ্ট প্রভাবিত ছিলেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *