ধোনির ফর্ম নিয়ে প্রশ্ন তোলায় সৌরভকে কড়া জবাব দিলেন এই বলিউড তারকা! 1

একে তো এবারের আইপিএল শুরু হওয়ার আগেই টিম ফ্র্যাঞ্চাইজি তাঁর কাঁধের ওপর থেকে নেতৃত্বের ভার তুলে নিল। তার ওপর আবার ব্যাট হাতেও ক্রিজে বিশেষ ঝলক দেখাতে পারছিলেন না তিনি। সেই কারণেই ভারতের সর্বকালের সেরা অধিনায়কের বিরুদ্ধে রীতিমতো সমালোচনার ঝড় উঠেতে থাকে।নিজের টিম ফ্রাঞ্চাইজি মালিকের ভাই হর্ষ গোয়েঙ্কা পর্যন্ত ধোনির বিরুদ্ধে চলে গিয়েছিলেন। সর্বোপরি ভারতের প্রাক্তন ক্রিকেট দলের অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ও মাহির অফ ফর্ম নিয়ে প্রশ্ন তোলেন।ধোনিকে কটাক্ষ করে সৌরভ বলেছিলেন, ‘ধোনি নিশ্চিতভাবে একজন চ্যাম্পিয়ন ওয়ানডে ক্রিকেটের ব্যাটসম্যানতবে টি-২০ ক্রিকেটে ও কতটা ভাল সেই নিয়ে আমার সন্দেহ রয়েছে।’ কথাটি ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে যে ভিতর থেকে কুরে কুরে খাচ্ছিল, তা বেশ আঁচ করতে পেরেছিলেন তাঁর কাছের মানুষেরা। আর তাই মুখে কিছু না বলে শনিবারের ম্যাচে ধোনির নিজের ব্যাটের মাধ্যমে সমালোচকদের জবাব দেওয়ায় আনন্দে আত্মহারা তাঁর ভক্তকুল।

ধোনির প্রশংসায় একি বলে ফেললেন, তাঁর পুণে ফ্র্যাঞ্চাইজির একনিষ্ঠ সমালোচক!

ঘরের মাঠে শক্তিশালী সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে একটা কঠিন সময়ে ব্যাট করে শুধু ৩৪ বলের ৬১ রানের বড় স্কোর হাঁকালেন না, একই সঙ্গে ম্যাচের শেষ বলে চার মেরে দলকে জয়ের পথ দেখান ধোনি। ক্যাপ্টেন কুল ধোনির এমন সুখের দিনে  ক্রিকেটবিশ্বে তাঁর ভক্তরা রীতিমতো সোশ্যাল নেটওয়ার্ক সাইটে প্রশংসার ঝড় তুললেন। পাশপাশি মাহির খেলার যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলা সমালোচকদের উদ্দেশ্যেও তারা চোখা চোখা শব্দ ব্যবহার করে নিজেদের গায়ের জ্বালা মেটালেন। ধোনির ভক্তদের পাশাপাশি সুশান্ত সিং রাজপুতও ট্যুইটারে নিজের বন্ধুর নজরকাড়া পারফরম্যান্সের প্রশংসা করার পাশাপাশি পরোক্ষভাবে সৌরভ গঙ্গোপাধ্যায়কেও একহাত নিয়ে বসলেন।

এবার ধোনির পক্ষ নিলেন বলিউডের এই তারকা, জেনে নিন কী বললেন

মাহির বায়োপিক ‘এমএস ধোনি, আনটোল্ড স্টোরি’র নায়ক সুশান্ত সিং রাজপুত বলেন,ধোনি এখনও শেষ হয়ে যায়নি আপনারা কি বলেন? কোথায় গেলেন মাহিরসমালোচকরা? তুমি আমাদের গর্ব ধোনিআর এক প্রতিক্রিয়ায় বন্ধু ধোনি প্রসঙ্গে তিনি আরও বলেন,ধোনির কঠিন পরিশ্রমই বলে দেয়, কি মানের ক্রিকেটার? নিজেকে আলাদা একটা পর্যায়ে তুলে নিয়ে গিয়েছে। সবটাই সময়ের ওপর নির্ভরকরে। কখনও নিরাশ হওয়ার প্রয়োজন নেই। চেষ্টা আর নিষ্ঠা থাকলে একদিন তোমারব্যাট তোমার হয়ে কথা বলবে।

 

https://twitter.com/itsSSR/status/855816550409846784

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *