এবার ধোনির পক্ষ নিলেন বলিউডের এই তারকা, জেনে নিন কী বললেন 1
এম এস ধোনি

এবছর আইপিএলের প্রথম থেকেই বিশ্বজয়ী অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির ব্যাটে রান দেখা যায়নি। এজন্য রাইসিং পুনের কর্ণধারের ভাই হর্ষ গোয়েঙ্কা থেকে শুরু করে ভারতের প্রাক্তণ অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় সকলেই মাহির সমালোচনায় সরব ছিল। এমনকী ইন্টারনেটেও ধোনির সমালোচনার সরব হয়েছিলেন অনেকেই। কিন্তু মুখে কোনও জবাব না দিয়েই আরসিবির বিরুদ্ধে চিন্নাস্বামী স্টেডিয়ামে পেল্লাই এক ওভার বাউন্ডারি হাঁকিয়ে মাহি তাঁর মানের পরিচয় দিয়েছে।

আইপিএল ২০১৭ঃ ভিডিও – দেখুন চিন্নাস্বামীর মাটিতে ধোনির বিশাল ছক্কা যা সবাইকে অবাক করে দিল

আইপিএলের এই মরশুমে প্রথম চার ম্যাচে মাত্র  ৩৩ রান করতে পেরেছিলেন এই বিধ্বংসী ব্যাটসম্যান, তারপরই সমালোচনার ঝড় উঠেছিল। সৌরভ গঙ্গোপয়াধ্যায় বলেছিলেন, “একদিনের ক্রিকেটের একজন ভাল ব্যাটসম্যান হলেও, টি টোয়েন্টি ক্রিকেটে যোগ্য নয় ধোনি।” অস্ট্রেলিয়ার প্রাক্তণ অধিনায়ক মাইকেল ক্লার্কও একই পথে হেঁটেছিলেন। তিনি বলেন, “একজন পেশাদারি ব্যাটসম্যান হিসেবে ধোনিকে রান করতেই হবে।” নিজের খারাপ অবস্থা কাটিয়ে ধীরে ধীরে স্বরূপে ফিরছে ধোনি। তারই আভাস পাওয়া যায় রবিবারের ম্যাচে।

চারিদিকে সমালোচনার ঝড় উঠলেও, একদিনের ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা এই ব্যাটসম্যান নিজের ফর্মে ফিরবেই একথা বিশ্বাস করতেন সুশান্ত সিংহ রাজপুত। রাজপুত, যিনি ধোনির বায়োপিকে ধোনির চরিত্রে অভিনয় করেছেন, অনেকটা সময় ধোনিকে কাছ থেকে দেখেছেন। সেই সূত্রেই তাঁর বিশ্বাস ছিল, কিছুটা খারাপ সময়ের মধ্যে দিয়ে গেলেও প্রাক্তণ এই অধিনায়ক ঠিকই ফর্মে ফিরবে। স্যোশাল নেটওয়ার্কিং সাইটে তিনি বলেন, “এটা ঘটনা যে ধোনিকে এখন কঠিনভাবে সমালোচিত করা হচ্ছে। এটা কিছুটা সময়ের ব্যাপার। এই খারাপ সময় কাটলেই মাহি সবকিছু জবাব দেবে।”

আরসিবির বিরুদ্ধে ধোনির ব্যাটিং কিছুটা হলেও আশা জাগিয়েছে সমর্থক তথা দলের অন্যান্যদের মনে। এখন বাকি ম্যাচ গুলি বলে দেবে মাহি আদৌ রাজপুতের বিশ্বাস রাখতে পারেন কী না।

এবার ধোনির পক্ষ নিলেন বলিউডের এই তারকা, জেনে নিন কী বললেন 2
মহেন্দ্র সিং ধোনি এবং সুশান্ত সিং রাজপুত

ভারতের প্রাক্তণ এই অধিনায়কের পাশে দাঁড়ালেন বীরেন্দ্র সহবাগ

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *