লম্বা ছক্কা হাঁকালেন সুর্যকুমার, আজব প্রতিক্রিয়া দিলেন হার্দিক 1

 

আইপিএলের ১৪ তম আসরের পঞ্চম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্স একে অপরের বিরুদ্ধে খেলছে। টস জিতে কেকেআর প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় এবং সেখানে সূর্যকুমার যাদব তার ফর্মে ব্যাট চালাতে শুরু করেছিলেন। কুইন্টন ডি কক প্রথম দিকে আউট হয়ে গেলেও সুর্যকুমার যাদব কলকাতার বোলারদের বল একের পর এক বাউন্ডারি অয়ার করতে থাকেন। তবে তার ইনিংসের মধ্যে একটি শট ছিল যা সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছে এবং এটি ছিল তাঁর মারা একটি ছয়, যা ৯৯ মিটার লম্বা।

লম্বা ছক্কা হাঁকালেন সুর্যকুমার, আজব প্রতিক্রিয়া দিলেন হার্দিক 2

যাদব এক প্রান্তে ব্যাটিং করছিলেন এবং প্যাট কামিন্সের ওভার শেষ হওয়ার আগে যখন তিনি এই পেসারকে একটি বিশাল ছক্কা মেরে মাঠের বাইরে পাঠান, তখন সকলেই তার শটে মুগ্ধ। যাদব ৪৪ রানে ব্যাট করছিলেন তখন এবং এই শটের মাধ্যমে পঞ্চাশ রান পূর্ণ করেন। ম্যাচের নবম ওভারে এই ঘটনা হয়েছিল এবং এটি সকলকে অবাক করে দেয়। সূর্যকুমারের মুম্বই দলের সতীর্থ হার্দিক পাণ্ডিয়ার কাছ থেকেও একই রকম প্রতিক্রিয়া দেখা গিয়েছিল। হার্দিক নিজের চোখ ও মুখ খোলা রেখে শটটি দেখছিলেন।

যাদব এর পরে আরেকটি বল বাউন্ডারি পার করলেও পরের ওভারেই সাকিব আল হাসানের বলে শুভমন গিলের হাতে ক্যাচ দিয়ে আউট হন তিনি। তিনি ৩৬ বলে ৫৬ রান করেছিলেন। তিনি এই জাতীয় পারফরম্যান্স করতে অভ্যস্ত। যাদব মাঠ ছাড়ার পরে পরে প্যাট কামিন্সের ওভারেও রান বেশ ভালই হয়েছিল, কিন্তু এদিন ম্যাচে নিজের খাতা খোলার আগেই তিনি ইশান কিশানকে ক্যাচ আউট হন। ২০ ওভার শেষে মুম্বই ১৫২ রান করেছে।

 

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *