MI vs KKR: ম্যাচের আগেই মুম্বইয়ের ধাক্কা, এই কারণে আইপিএল ২০২২ থেকে ছিটকে গেলেন সূর্যকুমার যাদব 1

আইপিএল ২০২২ এর ৫৬তম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স সূর্যকুমার যাদবের রূপে একটা বড় ধাক্কা খেল। এই মরশুমের শুরুর ম্যাচগুলি থেকে বাদ থাকার পর এখন সম্পূর্ণ মরশুম থেকেই ছিটকে গেলেন সূর্যকুমার। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মাঠে নামা মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা স্বয়ং এই খবরে শিলমোহর দিয়েছেন। এমআই দল থেকে ছিটকে যাওয়া সূর্যকুমারের জায়গায় এক নতুন খেলোয়াড়কে মুম্বইয়ের প্রথম একাদশে কলকাতার বিরুদ্ধে জায়গা দেওয়া হয়েছে।

আহত হওয়ার পর আইপিএলের বাকি থাকা ম্যাচ থেকে বাদ পড়লেন সূর্য

MI vs KKR: ম্যাচের আগেই মুম্বইয়ের ধাক্কা, এই কারণে আইপিএল ২০২২ থেকে ছিটকে গেলেন সূর্যকুমার যাদব 2

আসলে সূর্যকুমার যাদব আহত হওয়ার কারণে পুরো মরশুম থেকে ছিটকে গিয়েছে। মুম্বই ইন্ডিয়ান্সের দল স্বয়ং এ ব্যাপারে নিশ্চিত করেছেন। এমআই কলকাতার বিরুদ্ধে টস হওয়ার আগেই এই ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিল। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে জারি করা বয়ানের কথা ধরলে সূর্যকুমারের বাঁ হাতের মাংসপেশিতে টান ধরেছে আর তাকে বিশ্রাম দেওয়ার পরামর্শ দেওয়া হয়।

আহত হওয়ার পর বিসিসিআইয়ের মেডিকেল দল তার উপর সবরকমভাবে দৃষ্টি রেখেছে। মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাও কেকেআরের বিরুদ্ধে টস জেতার পর সূর্যকুমারের আহত হওয়ার স্পষ্ট তথ্য দিয়েছেন। হিটম্যান নিজের জারি করা বয়ানে বলেন, সূর্যকুমার যাদব আহত আর তার জায়গায় রমনদীপ সিংকে কলকাতার বিরুদ্ধে প্রথম একাদশে জায়গা দেওয়া হয়েছে।

গত ম্যাচে আঙুলে চোট লেগেছিল চোট

MI vs KKR: ম্যাচের আগেই মুম্বইয়ের ধাক্কা, এই কারণে আইপিএল ২০২২ থেকে ছিটকে গেলেন সূর্যকুমার যাদব 3

গত ম্যাচে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে সূর্যকুমার যাদব দারুণভাবে আহত হয়েছিলেন। তার বুড়ো আঙুলে চোট লেগেছিল। যারপর তাকে মাঠে যন্ত্রনায় কাতরাতে দেখা যায়। সূর্যকুমারের আহত হওয়ার কারণে ম্যাচ অনেকক্ষণ বন্ধও ছিল। তবে তার চোটের গুরুত্ব কতটা তার আন্দাজ ছিল না। কিন্তু এখন যখন মরশুম শেষ হওয়ার দিকে রয়েছে তো তাকে আবারও আহত হতে হল। আইপিএল ২০২২ এর আগেও তিনি আহত হয়েছিলেন। যে কারণে এই মরশুমে তার এন্ট্রি দেরীতে হয়েছিল।

 

Leave a comment

Your email address will not be published.