নিজের সাফল্যের এই বড় রহস্য ফাঁস করে ফেললেন সূর্যকুমার যাদব 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি দল মুম্বই ইন্ডিয়ান্স মঙ্গলবার দ্বিতীয় ম্যাচটি খেলবে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিপক্ষে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) বিপক্ষে মুম্বই ইন্ডিয়ান্স প্রথম ম্যাচটি হেরেছিল, রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে কেকেআর ১০ রানে জিতেছে। রোহিত শর্মার নেতৃত্বে মুম্বই ইন্ডিয়ান্স পাঁচটি আইপিএল শিরোপা জিতেছে। সুর্যকুমার যাদব এখন পর্যন্ত ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন।

নিজের সাফল্যের এই বড় রহস্য ফাঁস করে ফেললেন সূর্যকুমার যাদব 2

কেকেআরের বিপক্ষে ম্যাচের আগে মুম্বই ইন্ডিয়ানস সূর্যকুমার যাদবের একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে সূর্যকুমার যাদব জানিয়েছেন যে তিনি কীভাবে একটি ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং তাঁর দুর্দান্ত ব্যাটিংয়ের পিছনে যা রয়েছে তার বড় রহস্য। সূর্যকুমার বলেছিলেন যে ম্যাচের আগে তিনি রুটিন অনুসরণ করেন এবং বেশি কিছু ভাবেন না। সূর্যকুমার যাদব বলেছিলেন যে, “ম্যাচের আগে যদি আপনি ভাল জায়গা এবং ভাল জোনে থাকেন তবে অন্য কিছুই আর কিছু করতে পারে না।“

View this post on Instagram

A post shared by Mumbai Indians (@mumbaiindians)

এই মরসুমের প্রথম ম্যাচে সূর্যকুমার যাদব ২৩ বলে ৩১ রান করেছিলেন। গত মরসুমে, তিনি ১৫ ইনিংসে ৪০ এর গড়ে এবং ১৪৫ এর স্ট্রাইক রেটে ৪৮০ রান করেছিলেন এবং মুম্বই ইন্ডিয়ান্সকে চ্যাম্পিয়ন করতে মূল ভূমিকা পালন করেছিলেন। ২০১৯ আইপিএলে, তিনি ১৫ ইনিংসে ৪২৪ রান করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *