ইশান কিষাণ ও ঋষভ পন্থকে নিয়ে চমকপ্রদ এই সিক্রেট প্রকাশ করলেন সূর্যকুমার যাদব 1

সূর্যকুমার যাদবের (Surya Kumar Yadav) ভারতীয় দলে যোগ দেওয়ার অনেক দিন হয়ে গেছে। তিনি ছাড়াও ঋষভ পন্থ (Rishabh Pant) এবং ইশান কিষাণও (Ishan Kishan) ভারতীয় দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। এই তিনজনের মধ্যে নিরন্তর কথাবার্তা হয়। পন্ত এবং কিশান 2016 সালের অনূর্ধ্ব 19 বিশ্বকাপে একসঙ্গে খেলেছিলেন এবং এই কারণে, দুজনের মধ্যে একটি ভাল বন্ধুত্ব দেখা যায়।

ঋষভ পন্থ এবং ইশান কিষাণও ভারতীয় দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়

Saba Karim Believes Ishan Kishan And Rishabh Pant Are India's Prospects In  All 3 Formats

ইউটিউব শো ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়নে কথা বলার সময়, সূর্যকুমার প্রকাশ করেছেন যে পন্থ এবং কিশান যখন একসাথে থাকে, তখন তাদের থামানো সম্ভব নয়। সূর্য বলেন, “যদি পন্থ এবং ইশান একসাথে থাকে, তাহলে ব্যাপারটা অনেক দূর যাবে। তারা দুজনেই কিছু খেতে প্রস্তুত। একবার তিনি একটি বানের উপর আইসক্রিম রাখলেন এবং তারপরে মুরগির টুকরো দিয়ে আমাকে খেতে বললেন। তিনি বলতেন, এটা খেলে আমি অনেক রান করব।”

ইশান কিষানের সঙ্গে বন্ধুত্ব নিয়ে কী বললেন সূর্যকুমার?

সূর্যকুমার যাদব এবং ইশান কিষাণ গত কয়েক মরসুম ধরে মুম্বাই ইন্ডিয়ান্সের অন্যতম প্রধান খেলোয়াড়। মাঠে হোক বা মাঠের পরে, উভয় খেলোয়াড়ই দীর্ঘ সময় একসাথে থাকে এবং এই কারণেই দুজনের মধ্যে দৃঢ় বন্ধুত্ব। কিশানের সাথে বন্ধুত্বের বিষয়ে সূর্য বললেন, “ইশান আমার দলের সেরা বন্ধুদের একজন। আপনাকে তাদের সাথে রাখতে হবে এবং বিশেষ করে যখন আপনি একটি ম্যাচ হেরেছেন। সিগন্যাল যেমন বাউন্স করতে থাকে, ইশানও খুব দ্রুত এক টপিক থেকে অন্য টপিকে বাউন্স করে। আমি প্রশিক্ষণে আমার প্রশিক্ষককে বলেছি যে আমি তার সাথে প্রশিক্ষণ নিতে চাই। আমি তাকে প্রতিটি স্পন্সরের অনুষ্ঠানে দেখতে চাই।”

Leave a comment

Your email address will not be published.