ভারতীয় দলে পাননি জায়গা, তো এই দেশ দিল সূর্যকুমারকে নিজেদের দেশের হয়ে খেলার অফার

ক্রিকেট জগতে সবচেয়ে জনপ্রিয় টি-২০ ক্রিকেট লীগগুলির একটি হয়ে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের উপর পুরো বিশ্বের নজর রয়েছে। এই টি-২০ লীগে প্রতিটি অ্যাকশনের উপর নজর থাকে। এইভাবে ইউএই-তে চলা আইপিএলের ত্রয়োদশ মরশুমেও বেশকিছু প্রতিভাবান খেলোয়াড় আলো ছড়িয়েছেন। যাদের মধ্যে একটি খেলোয়াড় বিশেষভাবে নিজের পরিচিতি তৈরি করছেন।

সূর্যকুমার যাদবকে নির্বাচিত করা হচ্ছে না ভারতীয় দলে

ভারতীয় দলে পাননি জায়গা, তো এই দেশ দিল সূর্যকুমারকে নিজেদের দেশের হয়ে খেলার অফার 1

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলা সূর্যকুমার যাদব এই মরশুমেও অসাধারণ ব্যাটিং করছেন। সূর্যকুমার যাদব গত তিন বছর ধরে দুর্দান্ত প্রদর্শন করছেন। কিন্তু তাকে ভারতীয় দলে জায়গা দেওয়া হচ্ছে না। ভারতীয় দল আইপিএলের পর অস্ট্রেলিয়া সফরে যাবে, যেখানে সম্প্রতিই ভারতীয় দলের নির্বাচন হয়েছে, কিন্তু এই দলে সূর্যকুমারকে আরও একবার উপেক্ষা করে দলে নেওয়া হয়নি।

প্রাক্তন তারকারাও সূর্যকুমার যাদবকে জায়গা না দেওয়ায় অবাক

ভারতীয় দলে পাননি জায়গা, তো এই দেশ দিল সূর্যকুমারকে নিজেদের দেশের হয়ে খেলার অফার 2

সূর্যকুমার যাদব আরও একবার ভারতীয় দলে শামিল না হওয়ায় বেশকিছু প্রাক্তন তারকা খেলোয়াড় নির্বাচক কমিটির উপর ক্ষোভ প্রকাশ করেছেন। ভারতের তারকা স্পিন বোলার হরভজন সিং তো জমিয়ে ভালোমন্দ শুনিয়ে দিয়েছেন। হরভজন সিং ছাড়াও বেশকিছু তারকা সূর্যকুমার যাদবকে ভারতীয় দলে শামিল হওয়ার দাবিদার মনে করছেন। যার মধ্যে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার টম মুডিও নিজের বিস্ময় প্রকাশ করেছেন।

স্টাইরিস সূর্যকে দিলেন নিউজিল্যান্ডের হয়ে খেলার অফার

নিউজিল্যাণ্ড ক্রিকেট দলের প্রাক্তন তারকা অলরাউন্ডার খেলোয়াড় স্কট স্টাইরিশ তো সূর্যকুমার যাদবের বিশেষ ফ্যান হয়ে গিয়েছেন। স্টাইরিস সরাসরি সূর্যকুমার যাদবের প্রশংসা করেছেন এবং ঠাট্টা করে হলেই নিউজিল্যাণ্ডের হয়ে খেলার অফার পর্যন্ত দিয়ে ফেলেছেন।
স্কট স্টাইরিস টুইট করে লিখেছেন যে, “যদি সূর্যকুমার যাদব আন্তর্জাতিক ক্রিকেট খেলতে চাইছেন তো বিদেশের দিকে দেখতে পারেন। সম্ভবত নিউজিল্যাণ্ডেও…”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *