সূর্যকুমার না ইশান? কে থাকবেন প্রথম একাদশে? এই বড় দাবি করলেন সালমান বাট 1

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সালমান বাট বিশ্বাস করেন যে ২০২১ সালের টি -টোয়েন্টি বিশ্বকাপে ভারতের একাদশে সূর্যকুমার যাদবের জায়গায় ইশান কিষানকে অন্তর্ভুক্ত করা যেতে পারে। বাটের মতে, ইশান কিষান একজন ভালো বিকল্প হতে পারেন যিনি যাদবের জায়গায় প্লেয়িং ইলেভেনে আসতে পারেন। তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান ইশান ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ভালো পারফর্ম করেন এবং ৭০ রান করেন। তাকে ভালো ছন্দে দেখা গিয়েছিল এবং ওপেনার হিসেবে ব্যাট করতে নেমেছিলেন।

সূর্যকুমার না ইশান? কে থাকবেন প্রথম একাদশে? এই বড় দাবি করলেন সালমান বাট 2

সালমান বাট তার ইউটিউব চ্যানেলে বলেছেন, “সূর্যকুমার যাদব যে ফর্মে নেই, শ্রীলঙ্কায় যেমনটা দেখা যায়। এমনকি আইপিএলে, যদি আমরা সংযুক্ত আরব আমিরশাহির লেগের শেষ ম্যাচে একটি ইনিংস বের করি, তবে অন্য কোনো ম্যাচে তিনি ভালো পারফর্ম করেননি। যদি তার ফর্ম নিয়ে উদ্বেগ অব্যাহত থাকে, তাহলে ইশান কিষানকে তার জায়গায় প্লেয়িং একাদশে অন্তর্ভুক্ত করা যেতে পারে। তিনি দুর্দান্ত ফর্মে আছেন। আমি মনে করি, যদি ভারতকে সূর্যকুমার এবং ইশানের মধ্যে বেছে নিতে হয়, তাহলে তাদের বর্তমান ফর্ম বিবেচনা করে কিষানের সঙ্গে যাওয়া উচিত। সে খেলা বদলানো ইনিংস খেলতে পারে।”

 

সূর্যকুমার না ইশান? কে থাকবেন প্রথম একাদশে? এই বড় দাবি করলেন সালমান বাট 3

রোহিত শর্মা, কেএল রাহুল এবং বিরাট কোহলির উপস্থিতিতে ভারতের টপ অর্ডারে তিনজন ডানহাতি ব্যাটসম্যান রয়েছে। যদি ইশান খেলেন, দলের মধ্যম ক্রমে দুই বাঁহাতি ব্যাটসম্যান থাকবে, কারণ ঋষভ পন্থও একজন বাঁহাতি ব্যাটসম্যান। বাট উল্লেখ করেছেন যে এটি ভারতকে বাম-ডান সমন্বয় তৈরি করতে সহায়তা করবে। ২৪ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে টি -টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলকে প্রথম ম্যাচ খেলতে হবে।

Leave a comment

Your email address will not be published.