অবাক হলেও সত্যি! জসপ্রিত বুমরাহের থেকে সেরা বোলার মহম্মদ সিরাজ 1

উদীয়মান ফাস্ট বোলার মহম্মদ সিরাজের প্রশংসা করেছেন ভারতের প্রাক্তন বোলার আশিস নেহরা। আশিস সিরাজকে জসপ্রিত বুমরার সাথে তুলনা করে বলেছিলেন যে তিনি তার থেকে খুব বেশি পিছিয়ে নেই। তিনি বলেছিলেন যে সিরাজ তার দক্ষতার দিক থেকে বুমরাহের চেয়ে ভাল বোলার বোধ করেন। অস্ট্রেলিয়া সফরে মহম্মদ সিরাজের পারফর্মেন্স দুর্দান্ত ছিল এবং তিনি ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে নিজের ছাপ ছাড়তে পেরেছিলেন।

Boxing Day Test: Mohammed Siraj showed confidence in using all his skills on debut, says Jasprit Bumrah - Sports News

ক্রিকবাজ শোতে আলাপকালে আশিস নেহরা বলেছিলেন, “কয়েক বছর আগে এমনটি ঘটেছিল যে সিরাজ ভারত এ এর হয়ে প্রতিটি ম্যাচে একটি লাল বল নিয়ে ৫-৬ উইকেট নিয়েছে এবং আমি সর্বদা বিশ্বাস করি যে একজন ভাল লাল বলের বোলার আছে, নিরাপদ বলের ক্রিকেটে আরও ভাল পারফর্ম করার সুযোগ একজন টেস্ট বোলারের। কিছু বোলার আছেন, যাদের আপনি কেবল টি টোয়েন্টি এবং সাদা বলের ক্রিকেটে দলে অন্তর্ভুক্ত করেছেন। তাই আমি মনে করি সিরাজ প্রতিটি ফর্ম্যাটের একজন বোলার। তাদের দক্ষতার কোনও ঘাটতি নেই, তাদের সব ধরণের বৈচিত্র্য রয়েছে। আমি অবশ্যই বলব যে দক্ষতার দিক থেকে তিনি জসপ্রিত বুমরার চেয়ে এগিয়ে আছেন, যদি আপনি ভিন্নতার কথা বলেন।”

অবাক হলেও সত্যি! জসপ্রিত বুমরাহের থেকে সেরা বোলার মহম্মদ সিরাজ 2

ধারাবাহিকতা নিয়ে গত কয়েক বছরে ধারাবাহিকভাবে দুর্দান্ত পারফর্মেন্স করেছেন মহম্মদ সিরাজ। এমনকি আইপিএল ২০২১ এর রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর হয়ে খেলতে গিয়েও তাকে এখনও অবধি এক দুর্দান্ত ছন্দে দেখা গেছে। সিরাজের অস্ট্রেলিয়ার মেলবোর্ন মাঠে আন্তর্জাতিক ক্রিকেটের সূচনা হয়েছিল। সিরাজ গাব্বার মাঠে ভারতের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন এবং প্রথম ইনিংসে পাঁচ উইকেট নিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *