[cwa id='h1']

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

সুরেশ রায়না গত দীর্ঘ সময় ধরে ভারতীয় দলের বাইরে রয়েছেন, কিন্তু তাকে ভারতের একজন টি-২০ স্পেশালিস্ট খেলোয়াড় মনে করা হয়। সুরেশ রায়নার টি-২০ ক্রিকেটের রেকর্ড ভীষণই ভালো। নিজের টি-২০ আন্তর্জাতিক কেরিয়ারে তিনি ৭৮টি ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি ২৯.১৬ গড়ে ১৬০৪ রান করেছেন।

ভারতীয় ক্রিকেটের বেশকিছু দুর্দান্ত রেকর্ড রয়েছে সুরেশ রায়নার নামে

এই সুন্দরী বলিউড অভিনেত্রীকে ডেটে নিয়ে যেতে চান সুরেশ রায়না 1

ভারতের হয়ে সবার আগে তিন ফর্ম্যাটে সেঞ্চুরি করার রেকর্ড সুরেশ রায়নার নামেই নথিভুক্ত রয়েছে। ২০১০ এ শ্রীলঙ্কার বিরুদ্ধে নিজের টেস্ট ডেবিউ সেঞ্চুরি করতেই তিনি এই রেকর্ড গড়েন। জানিয়ে দিই যে সুরেশ রায়না নিজের প্রথম ওয়ানডে সেঞ্চুরি ২৫ জুন ২০০৮ এ করাচির মাঠে হংকংয়ের বিরুদ্ধে করেছিলেন। অন্যদিকে তিনি নিজের প্রথম টি-২০ সেঞ্চুরি ২০০৯ এ খেলা হওয়া টি-২০ বিশ্বকাপ চলাকালীন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে করেছিলেন। সুরেশ রায়না আইপিএলের ইতিহাসের সবচেয়ে সফলতম বোলারদের মধ্যে একজন। আইপিএলে সবার আগে ৩০০০ রান পূর্ণ করার রেকর্ড সুরেশ রায়নার নামেই নথিভুক্ত রয়েছে।

সোনালী ব্রেন্দ্রে সুরেশ রায়নার পছন্দের অভিনেত্রী

এই সুন্দরী বলিউড অভিনেত্রীকে ডেটে নিয়ে যেতে চান সুরেশ রায়না 2

এর মধ্যে একটি শো চলাকালীন সুরেশ রায়না নিজের পছন্দের অভিনেত্রীর ব্যাপারে খোলসা করেছেন। আসলে করণ ওয়াহির একটি শো চলাকালীন তিনি জানিয়েছেন যে কলেজে পড়ার সময় তার পছন্দ ছিলেন সোনালী বেন্দ্রে আর তিনি তার সঙ্গে ডেটে যেতেও পছন্দ করবেন। সুরেশ রায়না একমাত্র এমন ভারতীয়ও যিনি ওয়ানডে আর টি-২০ বিশ্বকাপ দুটিতেই ভারতীয় দলের হয়ে সেঞ্চুরি করেছেন। বিরাট কোহলি আর রোহিত শর্মার মতো খেলোয়াড়ও এখনো পর্যন্ত টি-২০ বিশ্বকাপে সেঞ্চুরি করতে পারেননি।

আইপিএল দিয়ে করবেন ভারতীয় দলে প্রত্যাবর্তনের প্রচেষ্টা

এই সুন্দরী বলিউড অভিনেত্রীকে ডেটে নিয়ে যেতে চান সুরেশ রায়না 3

সুরেশ রায়না ঘরোয়া ক্রিকেট এবং আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করে ভারতীয় দলে ফিরে আসার চেষ্টা করছেন। তিনি জুলাই ২০১৮য় নিজের শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন। এরপর থেকে তাকে নির্বাচকরা নিয়মিত উপেক্ষা করে চলেছেন। সুরেশ রায়না ভারতীয় দলের হয়ে এখনো পর্যন্ত ২২৬টি ওয়ানডে ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৩৫.৩১ গড়ে ৫৬১৫ রান করেছেন। তার টেস্ট কেরিয়ার ততটা বিশেষ কিছুই ছিল না, তিনি ভারতের হয়ে ১৮টি টেস্টে ২৬.৪৮ গড়ে ৭৬৮ রান করেছেন।

[cwa id='moreat']