সুরেশ রায়না জানালেন কেনো মহেন্দ্র সিং ধোনির সঙ্গেই করেছিলেন অবসর ঘোষণা 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি গত বছর নিজের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। মহেন্দ্র সিং ধোনি গত বছর আমাদের দেশের স্বাধীনতা দিবসের দিন অর্থাৎ ১৫ আগষ্ট হঠাত করেই অবসর ঘোষণা করে দিয়েছিলেন। মহেন্দ্র সিং ধোনি সন্ধ্যা প্রায় সাড়ে সাতটা নাগাদ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অবসরের ঘোষণা করে ছিলেন।

সুরেশ রায়না এমএস ধোনির অবসরের দ্রুতই পরেই নিয়েছিলেন অবসর

সুরেশ রায়না জানালেন কেনো মহেন্দ্র সিং ধোনির সঙ্গেই করেছিলেন অবসর ঘোষণা 2

মহেন্দ্র সিং ধোনি অবসরের কয়েক মিনিট পরেই তার সঙ্গে দীর্ঘ সময় পর্যন্ত খেলা ভারতের প্রাক্তন তারকা খেলোয়াড় সুরেশ রায়নাও নিজের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারকে বিদায় জানানোর সিদ্ধান্ত নেন। সুরেশ রায়না মহেন্দ্র সিং ধোনির অবসর ঘোষণার কয়েক মিনিট পর নিজের অবসরের ঘোষণা করেন। এমএস ধোনির অবসর নেওয়ার কয়েক মিনিটের মাথায় অবসর নেওয়া সুরেশ রায়নার এই সিদ্ধান্ত সকলকে অবাক করে দিয়েছিল। রায়না নিজের এই সিদ্ধান্তে সকলকেই চমকে দিয়েছিলেন।

রায়না জানালেন কেন ওই দিন নিয়েছিলেন অবসর

সুরেশ রায়না জানালেন কেনো মহেন্দ্র সিং ধোনির সঙ্গেই করেছিলেন অবসর ঘোষণা 3

সকলেই এই কারণ জানতে চান যে কেনো রায়না ধোনির অবসর নেওয়ার দ্রুত পরেই নিজেকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরিয়ে নিয়েছিলনে, কারণ তার কাছে আবারও ভারতীয় দলে প্রত্যাবর্তনের বড়ো সুযোগ ছিল। এই বিষয় নিয়ে রায়না খোলাখুলি কথা বলেছেন। সুরেশ রায়না টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া একটি ইন্টারভিউতে নিজের রিটায়ারমেন্ট নিয়ে কথা বলেছেন।তিনি বলেছেন, “আমার মনে হয়েছিল যে এটাই সঠিক সময়। আমাদের বন্ধুত্ব ভীষণই আলাদা। আমরা দেশের হয়ে আর আইপিএলে যথেষ্ট ম্যাচ জিতেছি। নিশ্চিতভাবে আমরা সাক্ষাত করব আর পরিকল্পনা করব। সমস্ত বিষয়টাই ভালো হবে আর আমার আশা যে পরিকল্পনার অনুযায়ী সবকিছু এগিয়ে যাবে”।

রায়না দীর্ঘ সময় পর সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে করবেন প্রত্যাবর্তন

সুরেশ রায়না জানালেন কেনো মহেন্দ্র সিং ধোনির সঙ্গেই করেছিলেন অবসর ঘোষণা 4

সুরেশ রায়না যদিও নিজের অবসর ঘোষণার পর এখনও পর্যন্ত কোনো রকমের ক্রিকেট টুর্নামেন্ট খেলেননি। রায়না যদিও অবসরের পর আইপিএলের ত্রয়োদশ মরশুমের জন্য চেন্নাই সুপার কিংসের সঙ্গে ইউএই-তে পৌঁছেছিলেন, কিন্তু দ্রুতই তিনি সেখান থেকে ফিরে এসেছিলেন। ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি আইপিএল ১৩য় অংশ নেননি। এখন তিনি আবারও মাঠে নামার জন্য তৈরি। তাকে উত্তরপ্রদেশের সৈয়দ মুস্তাক আলি ট্রফি জন্য নির্বাচিত দলে শামিল করা হয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *