সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল ২০২১ স্থানান্তরিত হওয়ায় জোরদার ট্রোলড হলেন সুরেশ রায়না 1

শনিবার অনুষ্ঠিত এসজিএমে সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল ২০২১ এর বাকি ম্যাচগুলি ঘোষণা করেছে বিসিসিআই। বিসিসিআই জানিয়েছে যে সেপ্টেম্বর ও অক্টোবরে এই ম্যাচগুলি অনুষ্ঠিত হবে। আইপিএল সংযুক্ত আরব আমিরাশাহিতে স্থানান্তরিত হওয়ার পরে, সুরেশ রায়নাকে নিয়ে ভক্তরা বেশ মজা করছেন। আসলে, আইপিএল ২০২০ সালে, রায়না এবং চেন্নাই সুপার কিংস পরিচালনার মধ্যে প্রচুর বিরোধের খবর পাওয়া গিয়েছিল এবং বলা হয়েছিল যে এই বাঁ হাতি ব্যাটসম্যান তার ঘরের ব্যবস্থা করে খুশি নন। সিএসকেতে কোনও ম্যাচ না খেলেই আরব আমিরশাহি থেকে ভারতে ফিরে আসেন রায়না।

তবে রায়না পরে স্পষ্ট করে জানিয়েছে যে সিএসকে ম্যানেজমেন্টের সাথে তার কোনও বিরোধ নেই। রায়না জানিয়েছিলেন যে ব্যক্তিগত কারণেই তিনি ২০২০ সালের আইপিএল থেকে নাম প্রত্যাহার করেছিলেন। এমন পরিস্থিতিতে, আইপিএল ২০২১ এর বাকি ম্যাচগুলি সংযুক্ত আরব আমিরশাহিতে স্থানান্তরিত হওয়ার পরে ভক্তরা রায়নাকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করছেন। তবে রায়না ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে দেখা গিয়েছিল এবং তার পারফর্মেন্স দুর্দান্ত ছিল। এই টি-টোয়েন্টি লিগে ২০০ ম্যাচ খেলা আইপিএলের কয়েকজন খেলোয়াড়ের মধ্যে রায়না অন্যতম।

সুরেশ রায়না এই মরসুমে খেলেছেন ছয় ম্যাচে ১২৬.৮০ স্ট্রাইক রেটে ১২৩ রান করেছিলেন, সে সময়ে তিনি অর্ধশতক করেছিলেন। রায়না আইপিএলে এ পর্যন্ত ২০০ ম্যাচ খেলেছে এবং ১৩৬.৮৯ এর স্ট্রাইক রেটে ৫৪৯১ রান করেছে। রায়না ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ৩৯টি অর্ধশতক এবং একটি সেঞ্চুরি করেছেন। বেশ কয়েকটি করোনার মামলা প্রকাশের পরে বিসিসিআই ৪ মে আইপিএল অনির্দিষ্ট সময়ের জন্য স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *