সুরেশ রায়না পাঞ্জাব পুলিশের কাছে করলেন আবেদন, মুখ্যমন্ত্রীর কাছে পরিবারের জন্য চাইলেন ন্যায় 1

ইউএই থেকে ২৮ আগষ্ট খবর এসেছিল যে সুরেশ রায়না আইপিএল ২০২০তে খেলবেন না। যা চেন্নাই সুপার কিংস আর সমর্থক দুজনের জন্য খুবই বড়ো ধাক্কা ছিল। তবে তার এই না খেলার কারণ এখনো পর্যন্ত পরিস্কারভাবে জানা যায়নি। আজ সুরেশ রায়না পাঞ্জাব পুলিশা আর পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর কাছে নিজের পরিবারের জন্য ন্যায়ের দাবী করেছেন।

ভারতে ফেরার পর প্রথমবার মুখ খুললেন সুরেশ রায়না

সুরেশ রায়না পাঞ্জাব পুলিশের কাছে করলেন আবেদন, মুখ্যমন্ত্রীর কাছে পরিবারের জন্য চাইলেন ন্যায় 2

যখন ইউএই থেকে সুরেশ রায়না ফিরে আসেন তো তখন জানা গিয়েছিল যে পাঠানকোটে বসবাস করা তার পিসির বাড়িতে কিছু মানুষ হামলা চালিয়েছিল। যার ফলে তার পিসেমশাইয়ের মৃত্যু হয়। এরপর গতকাল রাতে তাঁর খুড়তুতো ভাইয়েরও মৃত্যু হয়েছে। অন্যদিকে তার পিসির অবস্থায় এখনো খারাপ। সুরেশ রায়না এখন সোশ্যাল মিডীয়ায় নিজের পরিবারের জন্য ন্যায়ের দাবী জানিয়েছেন। রায়না টুইটারে লিখেছেন যে,

“আমার পরিবারের সঙ্গে পাঞ্জাবে যা হয়েছে, তা ভীষণই ভয়ানক ছিল। আমার পিসেমশাইকেও মেরে ফেলা হয়েছে। আমার পিসি আর আমার দুই খুড়তুতো ভাই গুরুতর আহত। দুর্ভাগ্যবশত আমার খুড়তুতো ভাই গতকাল রাতে বাঁচার সংঘর্ষ করতে করতে প্রাণ হারিয়েছে। আমার পিসির অবস্থা এখনো খুবই গুরুতর আর তিনি লাইফ সাপোর্টে রয়েছেন”।

সুরেশ রায়না নিজের পরিবারের জন্য চাইছেন ন্যায়

সুরেশ রায়না পাঞ্জাব পুলিশের কাছে করলেন আবেদন, মুখ্যমন্ত্রীর কাছে পরিবারের জন্য চাইলেন ন্যায় 3

সোশ্যাল মিডিয়ায় এই ঘটানার উল্লেখ করে সুরেশ রায়না পাঞ্জাব পুলিশ আর পাঞ্জাবের মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে লিখেছেন,

“আজ পর্যন্ত আমরা জানি না যে ওই রাতে কী হয়েছিল আর কে এমনটা করেছে। আমার নিবেদন পাঞ্জব পুলিশ দ্রুত এই বিষয়টি দেখুক। আমরা কম সে কম এটা জানার অধিকারী যে তাঁদের সঙ্গে এই জঘন্য ঘটনা কে ঘটিয়েছে। ওই অপরাধীদের আরও বেশি অপরাধ করার জন্য ছেড়ে দেওয়া উচিৎ নয়”।

দলকে মাঝপথে ছেড়ে ফিরে আসার এটাও একটা কারণ রায়নার কাছে ছিল। এখন সুরেশ রায়না স্বয়ং এই বিষয়ে নিজের পুরো মনোযোগ দিচ্ছেন।

আইপিএল আর চেন্নাইয়ের অনুভূত হবে রায়না অভাব

সুরেশ রায়না পাঞ্জাব পুলিশের কাছে করলেন আবেদন, মুখ্যমন্ত্রীর কাছে পরিবারের জন্য চাইলেন ন্যায় 4

মিস্টার আইপিএল নামে জনপ্রিয় সুরেশ রায়না যখন আইপিএল ২০২০তে না খেললে আগের মতো রোমাঞ্চ থাকবে না। ১৫ আগষ্ট ধোনির সঙ্গেই অবসর ঘোষণা করা সুরেশ রায়নাকে দীর্ঘ সময় পর এই লীগে খেলতে দেখা যেত। কিন্তু এখন সমর্থকদের এই ব্যাপারে হতাশ হতে হবে। সমর্থকদের হতাশা সোশ্যাল মিডিয়ায়তে দেখতেও পাওয়া গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *