আইপিএল ২০২১ এ এই দলের অংশ হবেন সুরেশ রায়না, ফ্রেঞ্চাইজি দিল অফিসিয়াল বয়ান 1

২০২১ এর আইপিএল মরশুম নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুম করোনা মহামারীর কারণে যথেষ্ট দেরীতে শুরু হয়েছিল। এই অবস্থায় এইবার এই টুর্নামেন্ট সময়ে আয়োজন করার চেষ্টা চলছে। এর মধ্যে সুরেশ রায়নাকে নিয়ে সিএসকের তরফে বড়ো বয়ান দেওয়া হয়েছে।

২০২১ এ সুরেশ রায়না থাকবেন সিএসকেতেই

আইপিএল ২০২১ এ এই দলের অংশ হবেন সুরেশ রায়না, ফ্রেঞ্চাইজি দিল অফিসিয়াল বয়ান 2

মুম্বাই মিররের তফে প্রকাশ করা একটি রিপোর্টের কথা ধরা হলে সিএসকের তরফে অফিসিয়াল স্টেটমেন্ট দেওয়া হয়েছে যে ২০২১ সালের আইপিএল মরশুমে সুরেশ রায়না আরও একবার চেন্নাই সুপার কিংসের তরফেই খেলবেন। সিএসকের মুম্বাই মিরর এ ছাপা সিএসকের আধিকারিকদের বয়ান অনুযায়ী, “সুরেশ রায়না আমাদের সঙ্গেই রয়েছে। ওর সঙ্গে কোনো পার্ট নেওয়ার পরিকল্পনা নেই। তিনবার আইপিএল চ্যাম্পিয়ন থাকার পরও ২০২০তে ওকে ছাড়া দলের প্রদর্শন ভীষণই নিরাশাজনক ছিল। আমরা রায়নাকে আবারও বোর্ডে শামিল করছি”।

আসলে সিএসকের তরফে একটি অফিসিয়াল বয়ান দিয়ে এটা স্পষ্ট করা হয়েছে যে আগামি বছর হতে চলা আইপিএল মরশুমে সুরেশ রায়না সিএসকের হয়েই খেলবেন। এই খবরে শিলমোহর দিয়েছেন স্বয়ং ফ্রেঞ্চাইজির আধিকারিকেরাই।

ত্রয়োদশ মরশুমে খেলেননি সুরেশ রায়না

আইপিএল ২০২১ এ এই দলের অংশ হবেন সুরেশ রায়না, ফ্রেঞ্চাইজি দিল অফিসিয়াল বয়ান 3

আইপিএল ১৩ মরশুমে অংশ নেওয়া সত্ত্বেও সুরেশ রায়না পারিবারিক কারণ দেখিয়ে খেলতে অস্বীকার করেছিলেন। কিন্তু এরপর তার এই সিদ্ধান্ত নিয়ে বেশকিছু প্রশ্ন তৈরি হয়েছিল। কারণ সুরেশ রায়না ইউএই-তে পৌঁছেও গেছিলেন। দুবাই যাওয়ার পর হঠাত করেই তিনি সিদ্ধান্ত নেন যে তিনি এই মরশুমে আইপিএলে খেলবেন না। এই অবস্থায় মানুষের মধ্যে এই প্রশ্ন ছিল যে যদি রায়না আইপেলে অংশই না নিতে চান তো তিনি এইএই-তে যাওয়ার আগে কেনো মানা করলেন না।

গ্রেপ্তারের সঙ্গে আইপিএলের কোনো সম্পর্ক নেই: সিএসকে

আইপিএল ২০২১ এ এই দলের অংশ হবেন সুরেশ রায়না, ফ্রেঞ্চাইজি দিল অফিসিয়াল বয়ান 4

বর্তমানে এর মধ্যেই রায়না অন্য একটি খবর নিয়ে শিরোনামে উঠে এসেছেন। সম্প্রতিই অনেক রাত পর্যন্ত পার্টি করা আর করোনা প্রটোকলকে না মানার ব্যাপারে তাকে মুম্বাই পুলিশ গ্রেপ্তার করেছিল। তবে পরে তাকে জামিনে ছেড়ে দেওয়া হয়। এই ব্যাপারে নিয়ে কথা বলতে গিয়ে সিএসকের আধিকারিকের বলছেন যে, “এই মামলার আইপিএল ২০২১ টুর্নামেন্ট আর দলের প্ল্যানের সঙ্গে কোনো সম্পর্ক নেই। বাঁহাতি খেলোয়াড় সুরেশ রায়না তিনবারের চ্যাম্পিয়ন থাকা সিএসকের জন্যই খেলবেন। আমরা স্রেফ গ্রেপ্তারির ব্যাপারে পড়েছি। এই কারণে আমাদের দলের পরিকল্পনার সঙ্গে কোনো লেনাদেনা নেই এর। আর সুরেশ রায়না আমাদের সঙ্গেই থাকবেন।”

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *