রিপোর্টস: সুরেশ রায়নার জায়গায় এক নম্বর টি-২০ ব্যাটসম্যানকে চেন্নাই সুপার কিংস দিতে পারে সুযোগ

আইপিএল ২০২০তে চেন্নাই সুপার কিংস দল সেই সময় বড়ো ধাক্কা খায় যখন ১৩জন খেলোয়াড়ের করোনা রিপোর্ট পজিটিভ আসার পরই তারকা ব্যাটসম্যান সুরেশ রায়না নিজের নাম তুলে নিয়েছিলেন। এখনো পর্যন্ত চেন্নাই সুপার কিংসের দল সুরেশ রায়নার বিকল্পের দাবি করেনি। এখন রিপোর্টসের মোতাবেক এক নম্বর টি-২০ ব্যাটসম্যানের সঙ্গে রায়নাকে চেন্নাই সুপার কিংস রিপ্লেস করছে।

সুরেশ রায়নার জায়গায় এই খেলোয়াড়কে সুযোগ দিতে পারে চেন্নাই

রিপোর্টস: সুরেশ রায়নার জায়গায় এক নম্বর টি-২০ ব্যাটসম্যানকে চেন্নাই সুপার কিংস দিতে পারে সুযোগ 1

চেন্নাইতে দলের সঙ্গে যোগ দেওয়ার পর সুরেশ রায়না ইউএই-তে রওনা হয়েছিলেন। যেখানে তিনি কিছুদিন আইসোলেশনে থাকার পর ব্যক্তিগত কারণেই রায়না ভারতে ফিরে আসার সিদ্ধান্ত নেন। যার পেছনে কারণ বলা হচ্ছে যে চেন্নাই সুপার কিংস দলের ১৩জন সদস্যের করোনা পজিটিভ রিপোর্ট। সেই সময় রায়না নিজের স্বাস্থ্য নিয়ে চিন্তা হয় আর সেই কারণে তিনি আইপিএল ২০২০ থেকে নিজের নাম তুলে নেওয়ার সিদ্ধান্ত নেন। রায়নার ফিরে আসার পর চেন্নাই এখনো পর্যন্ত তার পরিবর্ত নেয়নি। এখন বলা হচ্ছে যে বর্তমান সময়ে এক নম্বর টি-২০ ব্যাটসম্যান ডেভিড মলানকে চেন্নাই নিজের সঙ্গে যুক্ত করতে পারে।

ডেভিড মলানকে চেন্নাই দিতে পারে সুযোগ

রিপোর্টস: সুরেশ রায়নার জায়গায় এক নম্বর টি-২০ ব্যাটসম্যানকে চেন্নাই সুপার কিংস দিতে পারে সুযোগ 2

বর্তমান সময়ে এক নম্বর টি-২০ ব্যাটসম্যান ডেভিড মলানের এখনো পর্যন্ত রেকর্ড ভীষণই দুর্দান্ত থেকেছে। এখনো পর্যন্ত মলান আন্তর্জাতিক স্তরে ১৬টি টি-২০ ম্যাচ খেলেছেন, যার মধ্যে ৪৮.৭১ এর গড়ে এবং ১৪৬.৬৬ স্ট্রাইকরেটে ৬৮৩ রান করেছেন। টি-২০ আইতে তাঁর নামে একটি সেঞ্চুরিও রয়েছে। রিপ্লেসমেন্টের ব্যাপারে কথা বলতে গিয়ে এখন চেন্নাইয়ের এক সূত্র নাম না করার শর্তে ইনসাইড স্পোর্টসকে বলেছেন,

“এটা কেবল আলোচনা চলছে, কিছুই নিশ্চিত হয়নি। মালান প্রতিষ্ঠিত টি-২০ ব্যাটসম্যান। ও রায়নার মতো বাঁহাতি ব্যাটসম্যান, কিন্তু টিম ম্যানেজমেন্ট এখনো পর্যন্ত ঠিক করেনি যে তারা রায়নার বিকল্প ঘোষণা করবেন কি না”।

হরভজন সিংয়েরও নিতে হবে পরিবর্ত

রিপোর্টস: সুরেশ রায়নার জায়গায় এক নম্বর টি-২০ ব্যাটসম্যানকে চেন্নাই সুপার কিংস দিতে পারে সুযোগ 3

কিছু সময় আগে পর্যন্ত খবর আসছিল যে স্বয়ং সুরেশ রায়নাওই দ্রুত ইউএই-তে ফিরে দলে যোগ দিতে পারেন। কিন্তু এখন এই রিপোর্টস অন্যদিকে যাচ্ছে। সুরেশ রায়নার সঙ্গে চেন্নাই সুপার কিংসকে হরভজন সিংয়েরও বিকল্প নিতে হবে। হরভজনও সুরেশ রায়নার মতোই ব্যক্তিগত কারণেই আইপিএল ২০২০ থেকে নিজের নাম তুলে নিয়েছিলেন। যার বিকল্প নিয়ে বর্তমানে আলোচনা চলছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *